Home / ইভেন্ট / মতলবে উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা
চেয়ারম্যান পদে

মতলবে উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা

চাঁদপুরের মতলব উত্তরের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে সুলতানাবাদ ইউনিয়নে ৬ জন এবং জহিরাবাদ ইউনিয়নে ৫জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

সুলতানাবাদ ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেন- আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এবং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম পাটোয়ারী সুযোগ্য কন্যা অ্যাডভোকেট হাবিবা ইসলাম শিফাত, বিএনপি মনোনিত প্রার্থী সেলিম সরকার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল করিম সরকার, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক খোকন, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক তামজীদ সরকার রিয়াদ, আওয়ামী লীগ সমর্থক নাজিম উদ্দিন সোহেল।

অপরদিকে জহিরাবাদ ইউনিয়নে মনোয়নপত্র জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম মিয়া, বিএনপি’র মনোনীত প্রার্থী আকতার হোসেন, দুই সহোদর খালেদ মোশাররফ ও গোলাম মোর্শেদ, আওয়ামীলীগ নেতা খোরশেদ আলম।

আরও পড়ুন- গণভবন থেকে চাঁদপুরের চার উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা
এ ছাড়াও সাধারণ সদস্য পদে মোহনপুর ইউনিয়নে ১নং ওয়ার্ডে বিল্লাল হোসেন তপাদার এবং আজহারুল ইসলাম সেলিম। ফতেপুর পশ্চিম ইউনিয়নে ৩নং ওয়ার্ডে আলমাছ খান, ইসলামাবাদ ইউনিয়নে ১নং ওয়ার্ডে নৃপেন্দ্র চন্দ্র দাস ও ভবতোষ চন্দ্র হালদার।

মতলব উত্তর উপজেলা উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্ণিং অফিসার মোহাম্মদ রিপন হোসেন বলেন, আগামী ২০ অক্টোবর ভোটগ্রহন। মনোনয়ন পত্র দাখিলের শেষদিন ছিল আজ, মনোনয়ন পত্র যাচাই-বাচাই ২৬ সেপ্টেম্বর ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ৩ অক্টোবর নির্ধারণ করা হয়েছে। ৪ অক্টোবর প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ দেয়ার পর প্রার্থীরা প্রচারণা শুরু করবেন।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল

ইন্টারনেট কানেকশন নেই