Home / কৃষি ও গবাদি / চাঁদপুর-হাইমচর ১১ ইউনিয়ন চেয়ারম্যানের শপথ গ্রহণ

চাঁদপুর-হাইমচর ১১ ইউনিয়ন চেয়ারম্যানের শপথ গ্রহণ

দ্বিতীয় দফায় অনুষ্ঠিত চাঁদপুর সদর ও হাইমচর উপজেলার ১১ ইউপি’র নির্বাচিত চেয়ারম্যান ও সাধারণ মেম্বার এবং সংরক্ষিত আসনের মহিলা সদস্যগণ মঙ্গলবার (১৭ মে) সকালে শপথ গ্রহণ করেছেন।

বেলা ১১ টায় চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নির্বাচিত চেয়ারম্যান ও বেলা ৩ টায় সদর উপজেলা পরিষদের সাধারণ মেম্বার ও মহিলা মেম্বাররা শপথ গ্রহণ করেন।

তাদের শপথ বাক্য পাঠ করান চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল।

শপথ নিতে আসবেন, চাঁদপুর সদর উপজেলার ৮ ইউনিয়নে নির্বাচিত চেয়ারম্যানদের মধ্যে ১নং বিষ্ণুপুর নাছির উদ্দিন খান শামিম, ২নং আশিকাটি দেলোয়ার হোসেন মাস্টার, ৪নং শাহমাহমুদপুর স্বপন মাহমুদ, ৭নং তরপুরচন্ডী ইমাম হাসান রাসেল, ৮নং বাগাদী বেলায়েত হোসেন গাজি বিল্ললম ১১নং ইব্্রাহিমপুর কাশেম খান, ১৩নং হানারচর আবদুল ছাত্তার রাড়ী, ১৪নং রাজরাজেশ্বর হযরত আলী বেপারী।

এছাড়াও হাইমচর উপজেলার হাইমচর, আলগী দূর্গাপুর ও নিলকমল ইউনিয়নের চেয়াম্যানরা শপথ নেন।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ওয়াহিদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক আবদুল হাই প্রমুখ।

প্রসঙ্গত, দ্বিতীয় দফায় চাঁদপুর সদর উপজেলার ১০ টি ও হাইমচর উপজেলার ৬টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হলেও সদর উপজেলা ৪ ও হাইমচর উপজেলার ৩টি ইউনিয়নের শপথ গ্রহণ হয়নি।

এ ৭ ইউনিয়নের বেশ কিছু কেন্দ্রে ফলাফল স্থাগিত থাকায় নির্বাচন কমিশনের গেজেট প্রকাশ না হওয়ায় ওই কেন্দ্রগুলো পুনঃনির্বাচন অনুষ্ঠিত হবে।

স্থাগীত ইউনিয়নগুলো হলো, চাঁদপুর সদরের ৩ নং কল্যাণপুর, ৫নং রামপুর, ৬ নং মৈশাদী, ১২ নং চান্দ্রা এবং হাইমচর উপজেলার গাজীপুর, আলগী দুর্গাদি দক্ষিণ ও চরভৈরবী ইউনিয়ন।

চাঁদপুর সদর-হাইমচরে ১৮ ইউনিয়নে নির্বাচিত হলেন যারা, নিউজটি পড়তে ক্লিক/টাচ করুন

About The Author

আশিক বিন রহিম

: আপডেট বাংলাদেশ সময় ১১:৫০ এএম, ১৭ মে ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply