Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর চরভৈরবী ইউপিতে নৌকার প্রার্থী নির্বাচিত
ahammod ali master
আহম্মদ আলী মাস্টার : ছবি- বিএম ইসমাইল

হাইমচর চরভৈরবী ইউপিতে নৌকার প্রার্থী নির্বাচিত

চাঁদপুরের হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের ৩টি স্থগিত কেন্দ্রের পুনঃভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে বেসরকারিভাবে নৌকা প্রতীক নিয়ে আহম্মদ আলী মাস্টার ৪৩৩৮ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহিদুল ইসলাম বিপ্লব ধানের শীষ প্রতিক নিয়ে ২৪৮০ ভোট পেয়েছেন। এছাড়াও আনারস প্রতিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান চোকদার পেয়েছেন ২৯৭ ভোট।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, স্থগিত ভোট কেন্দ্রের মধ্যে ১নং কেন্দ্র মোট ভোট গ্রহন হয় ৮০৮। এতে নৌকা প্রতিক পায়-৪৮৬ ভো, ধাণের শীষ পায় -৩১৩। ৫নং কেন্দ্রে ৫৪৭ ভোট গ্রহণ হয়। এতে নৌকা প্রতীক পায় ২১০ ভোট, ধানের শীষ পায় ৩৩৩ ভোট, ৭নং কেন্দ্র ৬২৫ ভোট গ্রহন হয়, নৌকা প্রতিক পায়- ৩১২ ও ধানের শীষ পায় ৩০০ ভোট।

৩ কেন্দ্রে সর্বমোট নৌকা প্রতিক ১০০৮ ও ধাণের শীষ পায়-৯৬৪ ভোট। স্থাগিত হওয়ার পূর্বে বাকী ৬ কেন্দ্রে নৌকা প্রতিক পেয়েছে ৩৩৮০ ভোট এবং ধানের শীষ পেয়েছে ১৫১৬ ভোট। সর্বমোট ৯ কেন্দ্রের মধ্যে নৌকা প্রতিক পেয়েছে ৪৩৩৮ ভোট এবং ধানের শীষ প্রতিক ২৪৮০ ভোট পেয়েছেন।

এতে করে নৌকার প্রার্থী ১৯২৬ ভোট বেশী পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন। স্থগিত হওয়া ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার হাবিবুর রহমান তালুকদার ও রফিকুল হাসান বিষয়টি চাঁদপুর টাইমসকে নিশ্চিত করেছেন।

সিনিয়র করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ৪:০৩ পিএম, ৪ নভেম্বর, ২০১৭ শনিবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

Hal chas by cow

আধুনিকতার ছোঁয়ায় চাঁদপুরে বিলুপ্তির পথে গরু-লাঙ্গলের হাল চাষ

চঁদপুর ...