Home / উপজেলা সংবাদ / কচুয়া / দেশরত্ন পদকে ভূষিত চাঁদপুর জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান রওনক রত্না

দেশরত্ন পদকে ভূষিত চাঁদপুর জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান রওনক রত্না

চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, কচুয়া উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সাবেক সভানেত্রী রওনক আরা রত্না ‘দেশরত্ন সম্মননা পদক’ পেয়েছেন।

দেশ সেবা ও রাজনীতিতে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ কৃষক পরিষদের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে ‘কৃষক রতœ, দেশ রতœ, কৃষি ও কৃষকের কথা’ নামক স্মরনিকার মোড়ক উন্মোচন উপলক্ষে রোববার (৮ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা শাহবাগ জাতীয় জাদুঘর বেগম সুফিয়া কামাল মিলনায়তনে তিনি এ সম্মাননা পদক (ক্রেস্ট) গ্রহণ করেন।

সংগঠনের সহ-সভাপতি কানিজ ফাতেমা আহমেদের সভাপতিত্বে ও সংগঠনের মহা সচিব পীরজাদা গোলাম কবীর মাহাবুবুবের পরিচালনায় এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মোঃ মোস্তাক আহমেদ চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুষ্টিয়ার সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী, বাংলাদেশ কৃষি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল হোসেন, বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক অ্যাড. খন্দকার সামছুল হক রেজা, সহ-সভাপতি খন্দকার আসাদুর রহমান গোলাপ, উপদেষ্টা মন্ডলীর সদস্য লায়ন আবুল কালাম আজাদ ও কৃষি অধিদপ্তরের সাবেক মহা পরিচালক মোঃ হামিদুর রহমান। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষক পরিষদের আন্তর্জাতিক সম্পাদক মেহেদী হাসান বিশ্বাস।

এদিকে কচুয়া উপজেলার রাজবাড়ি গ্রামের গৌরব, জেলা পরিষদের সংরক্ষিত সদস্য ও প্যানেল চেয়ারম্যান রওনক আরা রত্না দেশরত্ন সম্মাননা পদক পাওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপিসহ উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

প্রসঙ্গত, চাঁদপুর জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও সাবেক বিশিষ্ট ব্যাংকার, সমাজসেবক মোঃ আবু তাহের এর সহধর্মিনী রওনক আরা রতœা সমাজ সেবায় বিশেষ অবদান রাখায়, কাজের পুরস্কার স্বরূপ দেশরতœ সম্মাননা পদক ছাড়াও তিনি বিশ্ব শান্তি দিবস উপলক্ষে ঢাকাস্থ শাহবাগ কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরি শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে গত ১৯ সেপ্টেম্বর বিশ্ব শান্তি পদক পেয়েছেন।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
: আপডেট, বাংলাদেশ ১১:৫৩ পিএম, ০৮ অক্টোবর, ২০১৭ রোববার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

Uzani Madrasah..

ঐতিহ্যবাহী উজানী দরবারে মাহফিলের প্রস্তুতি সভা

চাঁদপুরের ...