Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর গাছতলা মাদ্রাসাতু ইশায়াতিল উলুমে জঙ্গিবিরোধী মানববন্ধন
চাঁদপুর গাছতলা মাদ্রাসা

চাঁদপুর গাছতলা মাদ্রাসাতু ইশায়াতিল উলুমে জঙ্গিবিরোধী মানববন্ধন

চাঁদপুর শহরতলী ইসলামপুর গাছতলা মাদ্রাসাতু ইশায়াতিল উলুমে জঙ্গি ও সন্ত্রাসবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচি সোমবার (১ আগস্ট) বেলা ১১টায় পালন করা হয়।

প্রতিষ্ঠানটির সামনে চাঁদপুর-রায়পুর সড়কের পাশে মাদ্রাসার বিপুল শিক্ষার্থী, শিক্ষক ও স্থানীয় ব্যক্তিবর্গ এতে অংশ নেয়।

মানববন্ধনে দেশের জঙ্গি ও সন্ত্রাসবাদ প্রসঙ্গে অধ্যক্ষ মাও. আবদুর রহিম পাটোয়ারী বলেন, ‘ইসলাম শান্তির ধর্ম। এখানে কোনো প্রকার হত্যাকা-সহ অন্যায় ও অবিচার সমর্থন করেনা। যারা সম্প্রতিক কালে লেখক, সাহিত্যিক, পুরহিত, ইমাম, মুয়াজ্জিনসহ গুলশান রেস্তরা ও শোকালায়ি ঈদগাহে ন্যাক্কারজনক ও বর্বরচিত হামলা চালিয়েছে তারা ইসলাম ও মানবতার দুশমন।

তিনি এসব কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং শিক্ষক-শিক্ষার্থীদের জঙ্গিবাদের বিরুদ্ধে সর্তক থাকার এবং এলাকায় সন্ত্রাসী কার্যক্রমে অংশ নিতে পারে এমন অপরিচিত কাউকে দেখতে পেলে প্রশাসনকে জানাতে আহবান জানান।

এ সময় মাদ্রাসার উপাধ্যক্ষ মাও. হারুনুর রশিদ, যুবলীগ নেতা লিটন, শিক্ষকদের মধ্যে মাও. আফসার উদ্দিন, মাও. মুস্তাফিজুর রহমান, মহিউদ্দিন মজুমদার, আহসান হাবিব, মিজানুর রহমান, শফিকুল মাওলা, বেলায়াত হোসেন, দাউদ হায়দার, রফিকুল ইসলাম, রুহুল আমিন, ইসমাইল, রহিমা আক্তার, স্থানীয় খাজা মামুনুর রশিদ, খাজা তানভীর প্রমুখ উপস্থিত ছিলেন।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০৩:৩০ পিএম, ১আগস্ট ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply