Home / চাঁদপুর / চাঁদপুরে শিক্ষা অফিসারের সাথে শিক্ষক নেতৃবৃন্দের সাক্ষাত
TEACHERS

চাঁদপুরে শিক্ষা অফিসারের সাথে শিক্ষক নেতৃবৃন্দের সাক্ষাত

চাঁদপুর জেলা শিক্ষা অফিসারের সাথে মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির নেতৃবৃন্দ বুধবার ( ১০ অক্টৈাবর) সন্ধ্যা সাড়ে ৫ টায় এক সৌজন্য সাক্ষাত করেন।

মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি,চাঁদপুরের সভাপতি মো.বিলাল হোসেন ও সম্পাদক জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে ১৫ সদস্য বিশিষ্ট জেলা ও উপজেলা পর্যায়ের শিক্ষক নেতৃবৃন্দ এ সময় চাঁদপুর জেলা শিক্ষা অফিসার মো.সফি উদ্দিন আহমেদের সাথে সাক্ষাত করেন।

শিক্ষক নেতৃবৃন্দ চাঁদপুর জেলা শিক্ষা অফিসার মো.সফি উদ্দিন আহমেদকে ফুলেল শুভেচ্ছা জানান। তিনি উপস্থিত সকলের পরিচিতি জানেন ও সবাই আন্তরিক ধন্যবাদ জানান।

সৌজন্য সাক্ষাত কালে জেলা শিক্ষা অফিসার চাঁদপুরে মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি গঠনের লক্ষ্য, উদ্দেশ্য ও আদর্শ সম্পর্কে জানতে চান। সভাপতি মো.বিলাল হোসেন ও সম্পাদক জাহাঙ্গীর হোসেন পর্যায়ক্রমে প্রাঞ্জলভাষায় সংক্ষিপ্ত পরিসরে উপত্থাপন করেন।

জেলা শিক্ষা অফিসার মো.সফি উদ্দিন আহমেদ শিক্ষক নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, ‘ পেশাগত দায়িত্ব সঠিকভাবে পালন করে শিক্ষকদের মর্যাদা রক্ষায় সংগঠনটির নেতৃবৃন্দ এর লক্ষ্য ও উদ্দেশ্য কাজ করার আহবান জানান। অতীতের তুলনায় সরকার শিক্ষা, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন ও শিক্ষকদের সুযোগ-সুবিধা বৃদ্ধি করা হয়েছে।

তিনি আরো বলেন, ‘ চাঁদপুরে ইতোমধ্যেই সাড়ে ৫ শ’ শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে প্রায় ৩ শতাধিক স্কুল,কলেজ ও মাদ্রাসার নতুন ভবন তৈরি করা হয়েছে। আরো প্রায় দেড় শ’মত শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবনের নির্মাণ কাজ শিক্ষা প্রকৌশল বিভাগ হাতে নিয়েছে। আপনাদের দাবিগুলোর যৌতিকতাও আছে। যা পর্যায়ক্রমেই হয়তো বা পূরণ হবে।’

জেলা শিক্ষা অফিসার মো.সফি উদ্দিন আহমেদ নীতি-নৈতিকতার মধ্যে থেকে নেতৃবৃন্দকে সংগঠন পরিচালনার তাগিদ দেন এবং সাংগঠনিক কোন্দল পরিহারেরও উপদেশ দেন।

এ সময় সংগঠন নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির সহ-সভাপতি আবদুল গনি, হাজীগঞ্জের মো, ইব্রাহিম মিয়া, হাইমচরের সভাপতি মো.আবুল খায়ের , সদরের মো. কাজল হোসেন , সাংগঠনিক সম্পাদক মো.আলী আক্কাছ, সদরের নেতা মো. মুজাম্মেল হোসেন, মো.ফয়জুল হক , মো.বাবুল হোসেন, মো. শওকত হোসেন ও মো.হাসান আলী প্রমুখ ।

করেসপন্ডেন্ট
১০.১০.২০১৮

শেয়ার করুন

Leave a Reply