Home / চাঁদপুর / চাঁদপুরে মাদক মামলায় সাজাপ্রাপ্ত ৭০ বছরের বৃদ্ধ কারাগারে
arrest

চাঁদপুরে মাদক মামলায় সাজাপ্রাপ্ত ৭০ বছরের বৃদ্ধ কারাগারে

চাঁদপুরে মাদক সেবনকারী ও মাদক বিক্রেতা মাদক মামলায় সাজা প্রাপ্ত ৭০ বছরের বৃদ্ধ মো:আব্দুর রশিদকে চাঁদপুর মডেল থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক মো:ফয়েজ উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

বৃহস্পতিবার(১৭ জানুয়ারি) দুপুরে শহরের নতুনবাজার-পুরানবাজার ব্রীজ সংলগ্ন স্থান থেকে গোপন সংবাদের ভিত্তিতে মাদক সেবন অবস্থায় মাদক মামলার সাজা প্রাপ্ত ওয়ারেন্ট ভুক্ত আসামী ৭০ বছরের বৃদ্ধাকে আটক করে চাঁদপুর মডেল থানায় নিয়ে আসে।

সে চাঁদপুর সদর উপজেলার ব্রাহ্মন সাখুয়া গ্রামের মৃত মো: হাকিম মিয়ার ছেলে।

চাঁদপুর মডেল থানা পুলিশ সূত্রে জানা গেছে, চাঁদপুরের চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্র্যেট আদালত থেকে ২০১৮সালে মধ্য সময়ে মাদক মামলায় আসামী মো: আব্দুর রশিদকে ৬ মাসের কারাদণ্ড প্রদান ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছিল। সে এত দিন পলাতক থেকে মাদক সেবক ও মাদক বিক্রির কাজে লিপ্ত ছিল। অবশেষে আদালত থেকে তার বিরুদ্বে সাজা প্রাপ্ত আসামী হিসেবে তাকে আটক করার জন্যে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়। সে পেক্ষিতে পুলিশ তাকে আটক করে।

বিকেলে সাজাপ্রাপ্ত এ আসামীকে আটকের পর পুলিশ চাঁদপুর আদালতে পাঠালে আদালত তার জামিন নামঞ্জুর করে তাকে জেলা কারাগারে পাঠিয়ে দিয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। ৭০ বছরের এ বৃদ্ব এখন ও মাদক সেবক ও বিক্রেতা শুনে সকলের মাঝে চাঞ্চল্য সৃস্টি ও ব্যাপক আলোচনার ঝড় উঠে।

আটক বৃদ্ব জানান আমাকে জেলেই পচতে হবে। আমাকে ছাড়িয়ে নেওয়ার কেউ নেই।

প্রতিবেদক:শরীফুল ইসলাম
১৭ জানুয়ারি,২০১৯

Leave a Reply