Home / চাঁদপুর / চাঁদপুরে ব্যবসায়ী ও মিল মালিকদের ন্যায্য মূল্যে চাল বিক্রি শুরু

চাঁদপুরে ব্যবসায়ী ও মিল মালিকদের ন্যায্য মূল্যে চাল বিক্রি শুরু

চাঁদপুরে ব্যবসায়ী ও মিল মালিকদের উদ্যোগে শহরের নতুন বাজার এবং পুরাণবজারের ৪টি স্থানে ন্যায্য মূল্যে (৪৫ টাকায়) বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সহযোগিতায় চাল বিক্রি শুরু হয়েছে।এ কার্যক্রমের উদ্বোধন করেন চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল হাই ।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি সুভাষ চন্দ্র রায়, সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, চাঁদপুর রাইসমিল মালিক সমিতির সাবেক সভাপতি পরেশ সাহা,সভাপতি পরেশ মালাকার, ধান ক্রাশার সাধারণ সম্পাদক মোহাব্বত হাওলাদার চৌধুরী,চেম্বার পরিচালক মাইনুল ইসলাম কিশোর, মেঘনা অটো রাইস মিলের পরিচালক সফিকুর রহমান,বিসমিল্লাহ রাইস মিলের পরিচালক আব্দুর রহিম সরদার, হাজী জয়নাল খান, মঞ্জিল অটো রাইস মিলের পরিচালক নকিবুল ইসলাম চৌধুরী ও চেম্বার সচিব আ.মোতালেব শেখ টুটুল ও আওয়ামী লীগ নেতা হাসান গাজী।

ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো.আবদুল হাই বলেন,‘ সামাজিক দায়িত্ববোধ থেকে চাঁদপুরের পাইকারি আড়তদার এবং মিল মালিকরা কম মূল্যে ভোক্তাদের চাল কিনতে যে উদ্যোগ নিয়েছে এতে জেলা প্রশাসনের পক্ষ থেকে আমরা তাদের ধন্যবাদ জানাই। ইতিমধ্যেই চালের দাম কিছুটা কমতে শুরু করেছে। আশা রাখি ধীরে ধীরে আরো কমে আসবে।’
প্রতিবেদক :আশিক বিন রহিম
আপডেট, বাংলাদেশ সময় ৫:৪০ পিএম,২১ সেপ্টেম্বর,২০১৭,বৃহস্পতিবার
এজি

শেয়ার করুন
x

Check Also

jibondip

চাঁদপুর বড়স্টেশনে অনলাইন রক্তদাতা জীবনদীপের ব্লাড গ্রুপিং

শহীদ ...