Home / চাঁদপুর / চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু

চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু

চাঁদপুর শহরের মিশন রোড এলাকায় ডেমু ট্রেনে কাটা এক অজ্ঞাত বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেলে শহরের মিশন রোড রেল ক্রসিংয়ের পূর্বে দিকে খান বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

তবে ওই বৃদ্ধের নাম পরিচয় এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি। যার আনুমানিক বয়স হবে ৬৫ থেকে ৭০ বছর।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকেলে ৫টায় চাঁদপুর থেকে ছেড়ে যাওয়া কুমিল্লাগামী ডেমু ট্রেন ছেড়ে আসার পর হঠাৎ ওই বৃদ্ধ লোকটি কাটা পড়ে মৃত্যু হয়। তবে এই ঘটনাটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা বিষয়টি এখনো জানা যায়নি।

খবর পেয়ে চাঁদপুর জিআরপি থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. কামাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে যায়।

এ বিষয়ে জিআরপি পুলিশ কর্মকর্তা কামাল বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে আমরা লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে আসি। তবে আমরা মৃত বৃদ্ধার কোন নাম পরিচয় পাইনি। লাশের সুরতহাল তৈরি করে লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি।’;

এদিকে স্থানীয়রা জানান, প্রতিনিয়ত চাঁদপুরে ডেমু ট্রেনটি চলাচলে সময় কোন সাড়া শব্দ পাওয়া যায় না । এমনকি প্রায়ই ট্রেনটি কোন হুইসেল না দেওয়ায় এ ধরনের দুর্ঘটনার আশংকা থাকে। রেলপথে যদি গুরুত্বপূর্ণ স্থনে ট্রেনগুলো হুইসেল দেয় তাহলে দুর্ঘটনা কমে আসবে।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
।। আপডটে, বাংলাদশে সময় ৮ : ১০ পিএম, ৩ জানুয়ারি ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

kara training...

চাঁদপুর কারাগারে ৩ মাসব্যাপি প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন

চাঁদপুর ...