Home / চাঁদপুর / চাঁদপুরে জেলা ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ

চাঁদপুরে জেলা ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারকে ডিবি পুলিশ কতৃক গ্রেফতারের প্রতিবাদ এবং তার মুক্তির দাবিতে চাঁদপুরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা ছাত্রদল।

বুধবার (১১ জুলাই) বিকেলে ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর জেলা ছাত্রদলের আয়োজনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে চাঁদপুর জেলা ছাত্রদল আওতাধিন কলেজ, পৌরসভা, সদর উপজেলা এবং ওয়ার্ড পর্যায়সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে চাঁদপুর জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন গাজীর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সম্পাদক মনির হোসেন মুন্নার পরিচালনায় বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক এইচ এম ইসমাল হোসেন পাটওয়ারী, সিনিয় সহ-সভাপতি মেহেদী হাসান রণি, সহ-সভাপতি আবু হানিফ কাকন, যুগ্ম সম্পাদ সোহেল রানা, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান শাকিল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় ছাত্রদল নেতৃবৃন্দরা তাদের বক্তব্যে, বিএনপি এবং ছাত্রদলসহ অন্যান্য সহযোগীয় সংগঠনের উপর বর্তমান সরকারের জুলুম ও নির্যাতনের কথা উল্লেখ করে নিন্দা ও প্রতিবাদ জানান।

বক্তারা বলেন, সরকার এদেশের গণতন্ত্রকে হত্যা করে মানুষের বাক স্বাধিনতাকে গলা টিপে ধরেছে। সরকার অবৈধ ক্ষমতা ধরে রাখার জন্য নীলনকশা তৈরী করেছে। সরকার মিথ্যা মামলা দিয়ে আমাদের প্রিয় নেত্রী বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করে রেখেছে। আমরা অবিলম্বে আমারে প্রিয় নেত্রী মুক্তি এবং তার সুচিকিৎসার দাবি জানাচ্ছি।

এছাড়াও গত ৮জুলাই রাতে ডিবি পুলিশ কতৃক আমাদের কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারকে গ্রেফতার করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা, প্রতিবাদ জানাই। আমরা অভিলম্বে আমারেদর প্রিয় নেতার মুক্তি দাবি করছি।

প্রতিবেদক : আশিক বিন রহিম

শেয়ার করুন

Leave a Reply