Home / চাঁদপুর / চাঁদপুরের প্রবাসীর উদ্যোগে রোহিঙ্গাদের জন্যে ত্রাণ সহায়তা প্রেরণ

চাঁদপুরের প্রবাসীর উদ্যোগে রোহিঙ্গাদের জন্যে ত্রাণ সহায়তা প্রেরণ

বাংলাদেশের কক্সবাজারে আগত অসহায় রোহিঙ্গাদের সহযোগিতায় এগিয়ে এসেছেন চাঁদপুরের মাদ্রাসা রোস্থ দুবাই প্রবাসী আলহাজ্ব মোঃ ফারুক বন্দুকশী ।

তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে বাংলাদেশে আগত রোহিঙ্গাদের জন্য ২৫০০ প্যাকেট ত্রাণ (চিরা,চিনি,বিস্কুট,ওরস্যালাইন ও ১ বোতল পানি) ও ২৫০০ পরিবারের মাঝে (জন প্রতি ২০০ টাকা ) নগদ টাকা করে প্রদানের উদ্যোগ নিয়েছেন ।

সোমবার (১১ সেপ্টেম্বর) এ ব্যাপারে চাঁদপুর জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত )মোহাম্মদ আব্দুল হাইয়ের সাথে তার কার্যালয়ে বিষয়টি অবহিত করেছেন এবং তিনি বিষয়টিকে স্বাগত জানিয়েছেন ।

সেই সাথে কক্সবাজার উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কমকর্তাকে ত্রাণের বিষয়টি জানান এবং সার্বিক সহযোগিতা করার অনুরোধ করেন ।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী , চাঁদপুর জুয়েলার্স সমিতির সাবেক সভাপতি রোটারিয়ান মোঃ মোস্তফা (ফুল মিয়া ), দুবাই প্রবাসী আলহাজ্ব মোঃ ফারুক বন্দুকশী ,ব্যবসায়ী হাজী শহীদুল ইসলাম ।

জানা গেছে,মঙ্গলবার রাতে ট্রাক যোগে কক্সবাজারের উখিয়ায় উদ্দেশ্যে যাবেন এবং ওইস্থানে আগত অসহায় রোহিঙ্গাদের সহযোগিতায় জন্য ২৫০০ প্যাকেট ত্রাণ ও ২৫০০ পরিবারের মাঝে(জন প্রতি ২০০ টাকা ) নগদ টাকা প্রদান করবে ।

এ ব্যাপারে কক্সবাজারের জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেছেন দুবাই প্রবাসী আলহাজ্ব মোঃ ফারুক বন্দুকশী ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১১: ৫৯ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

বিরল প্রেম, মৃত প্রেমিকের সঙ্গে তরুণীর বিয়ে, জানলে অবাক হবেন !!

খবরটা ...