Home / শীর্ষ সংবাদ / হাইমচর চরভৈরবী ইউনিয়নে বন্ধ ঘোষিত ৩ ওয়ার্ডে চলছে ভোট গ্রহণ

হাইমচর চরভৈরবী ইউনিয়নে বন্ধ ঘোষিত ৩ ওয়ার্ডে চলছে ভোট গ্রহণ

হাইমচর উপজেলা চরভৈরবী ইউনিয়নে বন্ধ ঘোষিত ১, ৫ ও ৭নং ওয়ার্ডে শনিবার (৪ নভেম্বর) সকাল থেকে চেয়ারম্যান পদে পুনঃনির্বাচনে চলছে ভোট গ্রহণ।

গত ২০১৬ সালের ৩০ মার্চ ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাইমচরের চরভৈরবী ইউনিয়নের ৩ ওয়ার্ডে অনিয়ম ও বিশৃংখলার অভিযোগে নির্বাচন বন্ধ করে দেয় সংস্লিষ্ট কর্তৃপক্ষ।

ওই ইউনিয়নের ৪ ও ৯নং ওয়ার্ডে অনিয়মের অভিযোগ তুলে বিএনপির সমর্থিত প্রার্থী হাজী মো. জাহিদুল ইসলাম বিপ্লব আদালতে মামলা দায়ের করে।

হাইকোর্টের নির্দেশ মতে বন্ধ হয়ে যাওয়া চরভৈরবী ১, ৫ ও ৭নং ওয়ার্ডে নির্বাচন হচ্ছে আজ। তবে গুঞ্জন রয়েছে আগামী কয়েকদিনের মধ্যে ৪ ও ৯নং ওয়ার্ডে পুনঃনির্বাচন অনুষ্ঠিত হতে পারে।

সুষ্ঠু নির্বাচনের লক্ষে শুক্রবার (৩ নভেম্বর) হতে ৩টি ওয়ার্ডের প্রত্যেকটি এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ ব্যাপক সংখ্যক আইন শৃংখলা বাহিনী টহল দিতে দেখা গেছে।

সুুষ্ঠু ও সুন্দর পরিবেশে নির্বাচন সম্পন্ন করার লক্ষে উপজেলা নির্বাচন অফিস প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে বলে জানাগেছে।

গত ৩০মার্চ অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে মো. আহমদ আলি মাষ্টার ১৮শ’ ৬০ ভোট এগিয়ে রয়েছেন। আজ ৩টি কেন্দ্রে ৪২০০ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

তবে পুরো ৫ কেন্দ্রেই নির্বাচন হলে নৌকা ও ধানের শীষের মধ্যে হাড্ডা হাড্ডি লড়াই হবে বলে জানাগেছে।

গত কয়েকদিন ধরে আওয়ামী লীগ নেতাদের পাশাপাশি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলাম শফিকের নেতৃত্বেও বিএনপির নেতা কর্মীরা ধানের শীষের পক্ষে ভোট চাইতে দেখা গেছে।

প্রতিবেদক : বিএম ইসমাইল, হাইমচর
: আপডেট, বাংলাদেশ ১১ : ০০ এএম, ৪ নভেম্বর, ২০১৭ শনিবার
এইউ

শেয়ার করুন
x

Check Also

সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্কতা সংকেত

চট্টগ্রাম, ...