Home / চাঁদপুর / ‘খেলাধুলার মাধ্যমে শিশুরা খারাপ কাজ থেকে বিরত থাকে’

‘খেলাধুলার মাধ্যমে শিশুরা খারাপ কাজ থেকে বিরত থাকে’

চাঁদপুর অঙ্গীকার ক্রীড়া চক্রের ২৩ বছর পূর্তি উপলক্ষে প্রয়াত সুখময় ঘোষ স্মৃতি আন্তঃপ্রাইমারী ও আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্ট ২০১৮ এর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ জুলাই ) সকালে চাঁদপুর শহরের হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টুনামেন্টের উদ্বোধন ঘোষনা করেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

তিনি তার বক্তব্যে বলেন, সারাবিশ্ব জুড়ে এখন বিশ্বকাপ ফুটবল খেলা নিয়ে মানুষ মুখরিত। হয়তো আর অল্প কিছু দিনের মধ্যে মানুষ বিশ্বকাপের ফাইনাল খেলা উপভোগ করবে। ফুটবল খেলার এমন আনন্দঘন সময়ে চাঁদপুর অঙ্গীকার ক্রীড়া চক্র ফুটবল টুনামেন্টের আয়োজন করেছে তা সত্যি একটি ভালো উদ্যোগ। যারা এ টুর্নামেন্টে অংশগ্রহন করছে, তারা একদিন এসব খেলার মাধ্যমে বাংলাদেশের বুকে ভালো মানের ও জাতীয় খেলোয়ার হয়ে গড়ে উঠবে।

তিনি আরো বলেন, খেলাধুলা করলে যেমন শিক্ষার্থী ও শিশুদের মন মানসিকতা ভালো থাকে অন্যদিকে তারা সমাজের বিভিন্ন অপরাধ মুলক কাজ থেকে ও বিরত থাকে। তাই শিক্ষার্থী এবং শিশুরা যাতো খারাপ থেকে বিরত থাকতে এবং সেজন্য সবসময় এমন খেলাধুলার আয়োজন করতে হবে। অঙ্গীকার ক্রীড়া চক্র যে মহৎ উদ্যোগ নিয়ে এ টুনামেন্টের আয়োজন করেছে তাদের সে উদ্দেশ্য যেনো সফল হয়ে উঠে আমি তার মঙ্গল কামনা করছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক ও বাংলা ভিশনের জেলা প্রতিনিধি রহিম বাদশা, নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার সভাপতি এম এ লতিফ, চাঁদপুর সদর উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ শাহাবুদ্দিন পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন।

অঙ্গীকার ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা ও সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আশিষ কুমার সোমের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সহ সভাপতি মনির হোসেন, ফয়সাল মোল্লা, মনিরুজ্জামান খান তানভীর, সাংগঠনিক সম্পাদক পলাশ কুমার সোম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মহসিন, মাঈনুল ইসলাম তমাল, সদস্য হৃদয়, নীলয়, রাকিব, প্রান্ত, অপু, অনিক, ইমরান, সাগর ও রানাসহ অন্যান্যরা।

প্রতিবেদক : কবির হোসেন মিজি

শেয়ার করুন

Leave a Reply

x

Check Also

‘স্বয়ংসম্পূর্ণ মাছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’

আগামি ...