Home / উপজেলা সংবাদ / কচুয়া / কুমিল্লা ডট টিভি সম্প্রচারের যাত্রা শুরু
Photo Comilla .....

কুমিল্লা ডট টিভি সম্প্রচারের যাত্রা শুরু

‘ কুমিল্লায় প্রথম অনলাইন টিভি’ শনিবার (৪ আগস্ট) কুমিল্লা ডট টিভি সম্প্রচারের যাত্র শুরু হয়েছে। ঢাকার বাংলা মোটর সংলগ্ন হাতিরপুল ডিকে টাওয়ারের নিজস্ব অফিসে অত্যাধুনিক ও ডিজিটাল স্টুডিও থেকে এক ঝাক তরুণ সাংবাদিক নিয়ে আনুষ্ঠানিক ভাবে এ যাত্রার শুভ সূচনা করা হয়।

এতে থাকছে প্রতি ঘন্টার খবর, বিনোদন, জাতীয় টপ নিউজ এবং টকশো।

এ উপলক্ষে আয়োজিত প্রতিনিধি সম্মেলন ও প্রশিক্ষণ কর্মশালাটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম প্রধান অতিথি হিসেবে কেক কেটে আনুষ্ঠানিক ভাবে এর উদ্বোধন ঘোষণা করেন। এসময় তিনি বলেন, ‘ বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশের অন্যতম ফসল কুমিল্লার প্রথম অনলাইন কুমিল্লা ডট টিভি। বর্তমান সরকারের উন্নয়ন আর সঠিক বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশ করবেন এ প্রত্যাশা করছি।’

কুমিল্লা ডট টিভি চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ ইকরাম উল্লাহ সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা ডট টিভি উপদেষ্টা হোমনা পৌর মেয়র এডভোকেট মো. নজরুল ইসলাম, অনলাইন মিডিয়ার লি. ব্যবস্থাপনা পরিচালক সাবিহা নিপা, কুমিল্লা ডট টিভি সম্পাদক ওমর ফারুক মিয়াজী,উপদেষ্টা সম্পাদক সাদেক সামি, কুমিল্লা ব্যুরো চীফ তরিকুল ইসলাম শিবলী, স্টাফ রির্পোটার সাইফুদ্দিন আহমেদ রনি, চাঁদপুর প্রতিনিধি আলমগীর তালুকদার, কচুয়া প্রতিনিধি জিসান আহমেদ নান্নু, নাঙ্গলকোট প্রতিনিধি শরীফ উদ্দীন মজুমদারসহ ১৬ টি উপজেলার প্রতিনিধিগণ বক্তব্য রাখেন।

দ্বিতীয় পর্যায়ে ছিল প্রতিনিধি সম্মেলন ও প্রশিক্ষণ শেষে সনদ বিতরণ করেন। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন এবং প্রতিনিধিদের মাঝে সনদ বিতরণ করেন বিডিটেক্স.কম. বিডি সিইও এবং আইটি বিশেষজ্ঞ মো.জুলফিকার আলী।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু
আপডেট, বাংলাদেশ সময় ৬:৩০ পিএম, ৬ আগস্ট ২০১৮,সোববার
এজি

Leave a Reply