Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / চাঁদপুর / কাল বৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদেরকে চাঁদপুর জেলা প্রশাসকের অনুদান
DC-Chandpur

কাল বৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদেরকে চাঁদপুর জেলা প্রশাসকের অনুদান

চাঁদপুরে কাল বৈশাখি ঝড়ে ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ অসহায় গরীবদের মাঝে ঢেউটিন , চাল ও নগদ অর্থ অনুদানের চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩ মে) বিকেলে শহরের পুরানবাজারের পশ্চিম জাফরাবাদে নদীর পাড় এলাকায় ক্ষতিগ্রস্থদের মাঝে এসব অনুদান বিতরণ করেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান। এ সময় তিনি স্থানীয়দের জন্যে বিশুব্ধ খাবার পানির ব্যবস্থা করা হবে আশ^স্ত করেন।

তিনি এলাকার স্থানীয়দের খোজ খবর নেন ও বিভিন্ন বিষয়ে কথা বলেন। এলাকার কোমলমতি শিশুদের ভালবাসার টানে ¯েœহ করে তাদের মাঝে চকলেট বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফতেমা, নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম , মঈনুল হক, পৌর কাউন্সিলর আব্দুল লতিফ শেখসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ।

প্রসঙ্গ কাল বৈশাখি ঝড়, নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ও অসহায় গরীব ১৫ টি পরিবারকে ৪৩ হাজার টাকার চেক, ৬ বান ঢেউটিন ও ১শ’ ২০ কেজি চাল বিতরণ করা হয়।

এদিকে স্থানীয়রা জানান, এর আগে জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান শহরের পুরানবাজারের পশ্চিম জাফরাবাদ নদীর পাড়ে ঘুরতে এসে আমাদের খোজ খবর নেন । তিনি আমাদের এ অসহায় অবস্থা দেখে সহযোগিতা করেন।

প্রতিবেদক : স্টাফ করেসপন্ডেন্ট

Leave a Reply