Home / চাঁদপুর / কাতারে চাঁদপুর সমিতি বনভোজন ও প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত
katar

কাতারে চাঁদপুর সমিতি বনভোজন ও প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

জাকজমকপূর্ণ ও মনোরম পরিবেশে চাঁদপুর সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। কাতারের আল খোর সিমসিমা বিচ পার্কে এ বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়।

চাঁদপুর সমিতি কাতারের সভাপতি মো. মানিক হোসেনের সভাপতিত্বে খায়রুল আলম সাগরের সঞ্চালনায় সাধারণ সম্পাদক জি এম ওমর শরীফ টিটু এবং সাংগঠনিক সম্পাদক ই এম আকাশের তত্ত্বাবধানে বার্ষিক বনভোজন ও প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগদেন বাংলাদেশ কমিউনিটি কাতারের বিশিষ্টজনেরা।

বার্ষিক বনভোজনের স্বেচ্ছাসেবক দলের নেতৃত্ব দেন সবুজ মিয়া সিরাজ আল জোর কোম্পানির পক্ষে এবং ডিজে জাহাঙ্গীর লেন্স লাইভ ট্রেডিং এ্যান্ড কন্টাক্টিং এর পক্ষে, অনুষ্ঠানসূচির মধ্যে ছিল বাচ্চাদের বিভিন্ন প্রতিযোগিতা, যেমন খুশি তেমন সাজো উন্মুক্ত, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণী, রশি টানাটানি, কানামাছি, বাচ্চাদের বিস্কিট দৌড়, বড়দের ২০০ মিটার দৌড়, মেয়েদের সুতা খেলা, বালিশ খেলা, চেয়ার দখল ইত্যাদি।

খেলাধুলা পরিচালনা করেছেন ক্রীড়া সম্পাদক শরিয়ত উল্লাহ সবুজ এবং তার সঙ্গে খেলা পরিচালনায় সহযোগিতা করেছেন সমিতির অন্যান্য সদস্যরা।

অনুষ্ঠানে যোগদেন সমিতির প্রধান উপদেষ্ঠা জালাল আহমদসহ অন্যান্য উপদেষ্ঠারা। অনুষ্ঠানে বিজয়ীদের পুরস্কৃত করা হয়, এছাড়া লাকী কুপন এ বিজয়ীদের মাঝে পুরস্কার দেয়া হয়, প্রথম পুরস্কার ছিল ঢাকা দোহা এয়ার টিকেট দ্বিতীয় পুরস্কার Doha To -Chittagong এয়ার টিকেট তৃতীয় পুরস্কার ল্যাপটপ, চতুর্থ পুরস্কার ওয়াশিং মেশিন, পঞ্চম পুরস্কার এলইডি টেলিভিশন যথাক্রমে ২২টি পুরস্কার বিতরণ করা হয়।

দুটি রিটার্ন টিকেট যারা কাতার থেকে যাবেন বাংলাদেশ আবার বাংলাদেশ থেকে কাতারে আসতে পারবেন।

অনুষ্ঠানের ফাঁকে ছিল মেলোডি আর দোহার আয়োজনে সংগীত পরিবেশন, রোমান্টিক গানের নাচের কোরিওগ্রাফি করেছেন ডিজে জাহাঙ্গীর, শান্ত আহমেদ এর পরিবেশনায় ছিল চমৎকার জাদু । বার্ষিক বনভোজন এবং প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে চাঁদপুর সমিতির কোন অংশেই কমতি ছিল না বিনোদনের।

চাঁদপুর সমিতির বার্ষিক বনভোজন ও প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে কমিউনিটির মধ্যে উপস্থিত ছিলেন, মোহাম্মদ জাহিদুল ইসলাম,এম এম নুরু, দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম ভূঁইয়া, মোহাম্মদ রহমতউল্লাহ, মোহাম্মদ নূর মোহাম্মদ, শফিকুল ইসলাম তালুকদার বাবু, মো. শাহ আলম, আবু রায়হান, আবুল কাশেম, ফেরদৌস আলম চৌধুরী, নাসির উদ্দিন চৌধুরী, শফিকুল ইসলাম প্রধান, মজিবুল হক লিটন, শফিকুল ইসলাম প্রধান, ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন, নজরুল ইসলাম, শাহজান হাজী, শাহপরান, আরিফ, ফিলিপস, বোরহান উদ্দিন মোল্লা, মহসিন,আরিফ, আল হেলাল অশ্রু, সুমন। রাজ রাজিব, মনছুর উল্লাহ রাশেদ, আল আমিন ও শান্ত আহমেদ।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন সবুজ মল্লিক, গোলাম মাওলা হাজারী, মামুনুর রশিদ মামুন, কাজী শামীম। চাঁদপুর সমিতি কাতারের অফিশিয়ালি ফটোগ্রাফার হিসেবে ছিলেন ফটোগ্রাফার মো. রাজিব।

বার্ষিক বনভোজন ও প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের স্পন্সর ছিল আল ওয়াথাব ট্রেডিং এ্যান্ড কন্টাক্টিং এবং গোল্ডেন মার্বেল দোহা কাতার বাংলাদেশ।

চাঁদপুর সমিতি যাদের কাছে কৃতজ্ঞ বিশেষ করে ঢাকা সমিতি, রূপসী বাংলা সাংস্কৃতিক জোট কাতার, ব্যক্তিগত ভাবে কৃতজ্ঞ প্রকাশ করছি ,আবুল কাশেম, ফেরদৌস আলম চৌধুরী,হাজী শাহজাহান,মোঃ শাহ আলম ,জালাল আহমদ, ইকবাল চৌধুরী মোহাম্মদ কালাম,মুজিবুল হক লিটন, জুয়েল হোসেন তপদার সৌদি আরব,সবুজ মিয়া, ইমরান মিজি প্রমুখ। যুগান্তর

৩০ জানুয়ারি,২০১৯

Leave a Reply