Home / উপজেলা সংবাদ / কচুয়া / আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে চাঁদপুরের যারা

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে চাঁদপুরের যারা

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ, কার্যনির্বাহী পরিষদ এবং সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড ঘোষণা করা হয়েছে।
কেন্দ্রীয় কমিটিতে চাঁদপুরের চাঁদপুরের ৬ নেতা স্থান পেয়েছেন।

এদের মধ্যে সাবেক পরারাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি যুগ্ম সম্পাদক, সুজিত রায় নন্দী ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর ও মাও. খন্দকার গোলাম মাওলা নকশেবন্দী উপদেষ্টমন্ডলীর সদস্য, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি ও অ্যাড. কাজী নজিবুল্লাহ হিরু কার্যনির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন।

চাঁদপুর সদরের কৃতি সন্তান সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি পুণরায় কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্য ও সুজিত রায় নন্দি ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়সক সম্পাদক মনোনীত হয়েছেন।

৩৮ সদস্য বিশিষ্ট উপদেষ্টামন্ডলির সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী কচুয়ার এমপি ড. মহীউদ্দিন খান আলমগীর এবং মাও. খন্দকার গোলাম মাওলা নকশ্বন্দী।

খন্দকার গোলাম মাওলার পৈত্রিক বাড়ি কচুয়া উপজেলার পালগিরি গ্রামে। তাঁর নানা হচ্ছেন চাঁদপুর সদরের ইসলামপুর গাছতলা দরবার শরীফের প্রতিষ্ঠাতা খাজা আহমদ শাহ (র.)।

কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতিম-লী ও সম্পাদকমন্ডলী বাদে ২৮ সদস্যের কার্যনির্বাহী সদস্যের তালিকায় রয়েছেন মতলব উত্তর উপজেলার কৃতি সন্তান সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি।

চাঁদপুর সদরের চান্দ্রা এলাকার কৃতি সন্তান অ্যাড. কাজী নজিবল্লাহ হিরু। কাজী নজিবুল্লাহ হিরু ঢাকা বারের আইনজীবী।

অ্যাড. নজিবল্লহ হিরু এ প্রথম বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য হলেন।

স্টাফ করেসপন্ডেন্ট: আপডেট, বাংলাদেশ সময় ১১:০০ পিএম, ১ নভেম্বর ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Nirshotto mukti

কেন্দ্রীয় নেতার মুক্তির দাবিতে ফরিদগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ

জাতীয়তাবাদী ...