Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ১২শ’ ইয়াবাসহ নারী-পুরুষ গ্রেফতার

কচুয়ায় ১২শ’ ইয়াবাসহ নারী-পুরুষ গ্রেফতার

চাঁদপুরের কচুয়ায় পুলিশের বিশেষ অভিযানে মঙ্গলবার (২২ জুন) রাত সাড়ে ৯ টার দিকে ১২শ‘ পিচ ইয়াবাসহ নারী-পুরুষকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে, উপজেলার উত্তর সেঙ্গুঁয়া গ্রামের আলফু মিয়ার পুত্র যুবলীগ কর্মী হারুনুর রশিদ(২৯) ও সৈয়দপুর গ্রামের ইসমাইল হোসেনের স্ত্রী মনি বেগম(২৮)।

কচুয়া থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কচুয়ার সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. মোস্তফা চৌধুরী সংঙ্গীয় ফোর্স নিয়ে ইয়াবাসহ তাদের গ্রেফতার করে কচুয়া থানায় নিয়ে আসে ।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আটককৃত মনি বেগমের স্বামী ইসমাইল পাটওয়ারী (৩৫)ও সেংগুয়া গ্রামের শাওন (২০) পালিয়ে যায়।

স্থানীয়রা জানিয়েছেন সেঙ্গুয়া গ্রামের অধিবাসী যুবলীগ নামধারী হারুনুর রশিদ ক্ষমতার প্রভাব খাটিয়ে বেশ কয়েক বছর ধরে ইয়াবাসহ বিভিন্ন প্রকার মাদক ব্যবসা করছে।

এ ব্যাপারে কচুয়া থানায় মাদবদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে । মামলা নং ১৪। পুলিশ গ্রেফতারকৃতদের বুধবার (২২ জুন) বিকেলে চাঁদপুর জেলহাজতে প্রেরণ করে।

অপরদিকে গ্রেফতারকৃত মনি বেগম নিজেকে শতভাগ নির্দোষ দাবি করে বলেন, ‘আমার অবুঝ দুটি সন্তান রয়েছে, আমি এ ঘটনার সাথে কোনো ভাবেই জড়িত নই। আমি স্থানীয় কিছু লোকের ষড়যন্ত্রের স্বীকার। আমার স্বামী ইসমাইল হোসেন মাদক সেবনের সাথে জড়িত রয়েছে। এনিয়ে আমার ও আমার পরিবারের সদস্যদের দীর্ঘ দিন তার সাথে (স্বামী) মতবিরোধ চলছে।

তবে এসআই মোস্তফা চৌধুরী জানিয়েছেন, ‘উদ্ধারকৃত ইয়াবাগুলো মনি বেগমের নিকট থেকে উদ্ধার করা হয়।’

কচুয়া করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ১০:৩০ পিএম, ২২ জুন ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply