Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ইউপি সদস্য বোরহানের হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

কচুয়ায় ইউপি সদস্য বোরহানের হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

চাঁদপুর কচুয়ায় ৮নং কাদলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের দু’বারের নির্বাচিত ইউপি সদস্য ও ব্রাহ্মনবাড়িয়ার আশুগঞ্জ সার কারখানায় কর্মরত এমএলএসএস বোরহান উদ্দিন বাহারের হত্যাকারী আটক দেলোয়ার হোসেনের দ্রুত ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়েছে।

৮ জানুয়ারি শুক্রবার দুপুরে নির্মম হত্যাকান্ডের শিকার বোরহান উদ্দিন বাহারের নিজ গ্রামের বাড়ি কচুয়ার দোঘর গ্রামে সামাজিক সংগঠন ও এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন করা হয়।

আরও পড়ুন… কচুয়ার ইউপি সদস্যের লাশ ব্রাহ্মণবাড়িয়া থেকে উদ্ধার

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন, অধ্যক্ষ আব্দুল হাই,আওয়ামী লীগ নেতা ইউনুছ প্রধান,আব্দুস সাত্তার,সাইফুল ইসলাম সোহেল,নোমান খান,অ্যাড. আব্দুল হান্নান,আবুল কালাম,ইউপি সদস্য ভুলু বেগম,সমাজসেবক তাজুল ইসলাম,ইমরান হোসেন,মেহেদী হাসান রনি,হাবিবুর রহমান প্রমুখ।

মানববন্ধনে নিহত ইউপি সদস্যের ছেলে আব্দুল্লাহ ফারুক বলেন,কী দোষ ছিল আমার বাবার। আমার বাবাতো কোনো অপরাধ করেনি। তাহলে কেন আমার বাবাকে হত্যা করা হয়েছে। আমি আমার বাবা হত্যাকারী দেলোয়ার হোসেনকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যদণ্ড
কার্যকর করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও প্রশাসনের প্রতি জোর দাবি জানাই। এসময় বাবা হারা ছেলে আব্দুল্লাহ ফারুক কান্নায় আপ্লুত হয়ে পড়েন মানববন্ধনে অংশগ্রহনকারী এলাকাবাসী।

উল্লেখ্য যে, ১ জানুয়ারি ব্রাহ্মনবাড়িয়ার আশুগঞ্জ সার কারখানায় কর্মরত এমএলএসএস কলোনীর বাসায় বোরহান উদ্দিন বাহারের রক্তাক্ত ও বিকৃত লাশ উদ্ধার করে পুলিশ। ২দিন পর ওই হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে ঢাকা থেকে তার এক বন্ধু দেলোয়ার হোসেনকে আটক করলে এ হত্যার সাথে দেলোয়ার জড়িত বলে স্বীকার করেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,৮ জানুয়ারি ২০২১