Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার সাচার বাজারের ইজারা সম্পন্ন
প্রতীকী

কচুয়ার সাচার বাজারের ইজারা সম্পন্ন

কচুয়া উপজেলার সাচার বাজারের ইজারা (ডাক) এবারো পেলেন মোঃ আক্তারুজ্জামান ভূঁইয়া তপন। ১৪২৩ বাংলা নতুন বছরের জন্য তিনি সর্বোচ্চ ৫ লাখ ৩ হাজার ১টাকা ডাকে এ ইজারা পেয়েছেন।

তিনি সাচারের সাহেব বাড়ি হিসেবে খ্যাত কলাকোপা ভূঁইয়া বাড়ির অধিবাসী মরহুম আবিদ আলী ভূঁইয়ার পুত্র। সাচার বাজার প্রতিষ্ঠার পর থেকে ভূঁইয়া পরিবারের সদস্যরা এ বাজারের বিভিন্ন দায়িত্ব পালন করেন।

বিশেষ করে আক্তারুজ্জামান ভূঁইয়া তপনের প্রয়াত ভাই সাবেক ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন ভূঁইয়া, তার সহধর্মীনি কামরুন্নাহার ভূঁইয়া উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সক্রিয় দায়িত্ব পালন করেন। অপর ভাই সাদা মনের মানুষ হিসেবে পরিচিত হাজী জামাল উদ্দিন ভূঁইয়াও নিজ গ্রামে স্কুল,হাসপাতাল ও উপজেলায় একমাত্র বেসরকারী ভাবে নিজের অর্থায়নে কলাকোপা এশা-প্রিতুল পার্ক নির্মান করে এলাকাবাসীকে বিনোদনমুখী ও সামাজিক উন্নয়নে অবদান রেখে চলেছেন।

মোঃ আক্তারুজ্জামান ভূঁইয়া তপন বলেন, নিজের জন্য নয়, মানুষের জন্য কিছু করতে পারাটাই সার্থকতা। আমার বাবা ও ভাইরা সমাজ উন্নয়নে কাজ করেছেন। আমি তাদের উত্তরসূরী হিসেবে কিছু করতে চাই। তিনি আরো বলেন সাচার একটি ঐতিহ্যবাহী বাজার। এ বাজার ব্যাবসায়িদের সুখে দুঃখে আছি-থাকব। তিনি সাচার বাজারের সকল ব্যবসায়ীদের নতুন বাংলা বছরের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

About The Author

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

||আপডেট: ০৫:০০  অপরাহ্ন, ১২ এপ্রিল ২০১৬, মঙ্গলবার

Leave a Reply