Home / আরো / খেলাধুলা / কক্সবাজারকে ৬৬ রানে হারিয়েছে চাঁদপুর জেলা দল
chaandpu zela stadium ct
চাঁদপুর স্টেডিয়ামের ফাইল ছবি

কক্সবাজারকে ৬৬ রানে হারিয়েছে চাঁদপুর জেলা দল

ফেনী স্টেডিয়ামে অনুষ্ঠিত ইয়াং টাইর্গাস অনুর্ধ্ব ১৪ জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপের ২য় খেলায় জয়লাভ করেছে চাঁদপুর জেলা ক্রিকেট দল ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত বুধবার (২৮ ডিসেম্বর) খেলায় অংশগ্রহণ করে কক্সবাজার ও চাঁদপুর অনুর্ধ্ব ১৪ জেলা ক্রিকেট দল ।

খেলায় কক্সবাজারকে ৬৬ রানে হারিয়েছে চাঁদপুর জেলা ক্রিকেট দল ।

কক্সবাজার ও চাঁদপুর জেলা ক্রিকেট দলের মধ্যকার খেলায় টসে জয়লাভ করে চাঁদপুর। তারা প্রথমে ব্যাট করে ৪৬ ওভার ৩ বলে সবকটি উইকেট হারিয়ে ২শ ৬ রান করে। দলের পক্ষে ব্যাট হাতে রাকিব ৮২ বলে ৬৮, সাইফুদ্দিন বাবু ২৬ বলে ২৩ রান করে । কক্্রবাজারের পক্ষে বল হাতে নন্দন কুমার ৪৮ রানে ৪টি উইকেট লাভ করে ।

কক্সবাজার জেলা দল ২শ ৭ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নেমে সবকটি উইকেট হারিয়ে ১শ ৪০ রান করে।চাঁদপুরের পক্ষে বল হাতে হাসিব ২৪ রান দিয়ে ৪টি ও মাহফুজ ১৮ রান দিয়ে ২ টি উইকেট লাভ করেন। চাঁদপুর ৬৬ রানে জয়লাভ করে ।

চাঁদপুর জেলা অনুর্ধ্ব ১৪ ক্রিকেট দলের খেলোয়াড়রা হলেন-সাইফুদ্দিন বাবু, তোফায়েল, রাকিবুল হাসান আলিফ, অনির্বাণ, মাহফুজ, মাহফুজুল আলম, তামিম, অনুরাগ, শান্ত, মেহেদী হাছান, হাবিুবুর রহমান, সাকিব, হাবিব খান, তাছিম চৌধুরী, শাওন। দলের কোচ জয়নাল ও টিম ম্যানেজার হিসেবে রয়েছেন শামীম ফারুকী ।

নিউজ ডেস্ক ।। আপডটে,বাংলাদশে সময় ২ : ০০ এএম, ২৯ ডিসেম্বর ২০১৬ বৃহস্পতিবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

Akayed jongi

ঢাকায় আকায়েদ উল্লাহর স্ত্রী ও শ্বশুর-শাশুড়ি আটক

নিউ ...