Home / আরো / খেলাধুলা / অবস্থার উন্নতি হলেও ‘শঙ্কামুক্ত’ নন খালেদ মাহমুদ

অবস্থার উন্নতি হলেও ‘শঙ্কামুক্ত’ নন খালেদ মাহমুদ

গুরুতর অসুস্থ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিসিবির গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজনের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে থাকা এই সাবেক ক্রিকেটার এখনও শঙ্কামুক্ত নন।

বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন, সুজনের লাইফ সাপোর্ট আপাতত সরিয়ে নেওয়া হয়েছে। তবে তাকে আইসিইউতেই রাখা হয়েছে। রাতের তুলনায় শারীরিক অবস্থার কিছুটা উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। এমআরআই রিপোর্ট পাওয়ার পরই অবস্থাটা পুরোপুরি বোঝা যাবে।

রোববার সকাল থেকেই হাসপাতালটির নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন আছেন হার না মানা মানসিকতার জন্য ‘ফাইটার’ খ্যাত এই সাবেক ক্রিকেটার। জালাল ইউনুস আগে জানিয়েছিলেন, রোববার রাত নাগাদ সুজনের অবস্থা সঙ্কটাপন্ন হয়ে পড়ে। ধারণা করা হচ্ছে মস্তিষ্কে রক্তক্ষরণ (ব্রেইন স্ট্রোক) হয়েছে তার।

খালেদ মাহমুদের পারিবারিক সূত্রে জানা গেছে, উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর নেওয়ার সব প্রস্তুতি সেরে রাখা হয়েছে।

শনিবার মধ্যরাতে নিজ বাসায় অসুস্থ হয়ে পড়লে সুজনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার উন্নতি না হওয়ায় রোববার সকালে ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। ৪৬ বছর বয়সী সুজন উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসে ভুগছেন।

নিউজ ডেস্ক:
আপডেট, বাংলাদেশ ৪:৩০ পি.এম, ৩১ জুলাই ২০১৭, রোববার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা

২০১৮ ...