Home / চাঁদপুর / ‘রমজানে মুসলিম ধর্মালম্বীরা অন্যায় থেকে বিরত থাকে’
‘রমজানে মুসলিম ধর্মালম্বীরা অন্যায় থেকে বিরত থাকে’

‘রমজানে মুসলিম ধর্মালম্বীরা অন্যায় থেকে বিরত থাকে’

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, রমজান মাসেই মুসলিম ধর্মালম্বী ব্যক্তিরা সকল অপরাধ থেকে বিরত থাকে। রমজানে আমরা যে শিক্ষা অর্জন করেছি, সে শিক্ষা অনুযায়ী বছরের অন্যান্য মাসগুলোতে যদি চলতে পারি, তাহলে আমাদের জীবন সুন্দর ও আদর্শময় হবে।

বৃহস্পতিবার (২২ জুন) হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, চাঁদপুরের জনপ্রতিনিধিদের ভোট ও জেলাবাসীর দোয়ায় আমি জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছি। আমি যাতে জেলাবাসীর সেবা করতে পারি সে জন্য সবার দোয়া চাই।

তিনি আরো বলেন, আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য দোয়া করবো। তিনি বাংলাদেশ নামক একটি স্বাধীন ও সার্বভৌম ভূখন্ড আমাদের উপহার দিয়ে গেছেন। তিনি আমাদের সোনার বাংলার স্বপ্ন দেখিয়েছেন। যা আজ বাস্তবায়নের পথে। অচিরেই আমরা মধ্যম আয়ের দেশে উন্নিত হবো এবং উন্নত বাংলাদেশ গঠন করবো। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলাদেশে সুশিক্ষা ও ইসলামী শিক্ষার প্রসারে ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে গেছেন। তাই বঙ্গবন্ধু ও তার পরিবার, সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আমরা দোয়া করবো।
হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের মোতাওয়াল্লী ড. মোঃ আলমগীর কবির পাটওয়ারীর সভাপতিত্বে ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, পৌর মেয়র আসম মাহবুব উল আলম লিপন, মসজিদ কমপ্লেক্সের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদার। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মোঃ মাইনুদ্দিন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ শেখ ছাদেক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ হারুন অর রশিদ মুন্সী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ জাকির হোসেন মিয়াজী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রেজাউল করিম, বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ব্যবসায়ী নেতৃবৃন্দ, সাংবাদিক নেতবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার কয়েক হাজার মুসল্লী। ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালন করেন বড় মসজিদের খতিব মুফতি আব্দুর রউফ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ০০ পিএম, ২২ জুন ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply