Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ আখড়ার আয়-ব্যয় উপস্থাপন
হাজীগঞ্জ আখড়ার আয়-ব্যয় উপস্থাপন

হাজীগঞ্জ আখড়ার আয়-ব্যয় উপস্থাপন

হাজীগঞ্জ শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ণ জিউর আখড়ার সাধারণ সভা ১৪ মে শনিবার অনুষ্ঠিত হয়। মন্দিরের নাট মন্দিরে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। স্বাগত বক্তব্য রাখেন শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ণ জিউর আখড়ার কার্যকরি কমিটির সভাপতি নারায়ণ চন্দ্র মন্ডল।

বার্ষিক প্রতিবেদন পাঠ করেন কার্যকরি কমিটির সাধারণ সম্পাদক দীলিপ কুমার সাহা। এ সময় মন্দিরের ভক্তবৃন্দদের মাঝে বিগত দিনের দায়-দেনা ও মন্দিরের উন্নয়ন কার্যক্রমের প্রতিবেদনের ছায়ালিপি প্রদান করা হয়

সভাপতি ও সাধারণ সম্পাদক বক্তৃতায় বলেন , ‘‘ আমরা মন্দিরের উন্নয়ন করেছি। কোনো দুর্নীতি হয় নি । যখন মন্দিরের দায়িত্বভার গ্রহণ করি। তখন মন্দির ৮০ লাখ টাকা ঋণ ছিলো সে ঋণ পরিশোধ করে আজ মন্দিরের তহবিল হয়েছে।

মন্দিরের মহিলা ও পুরুষ ভক্তদের জন্য আধুনিক মানসম্পন্ন টয়লেট, প্র¯্রাব খানা ও ¯œানাগার নির্মাণ করা হয়েছে ও মন্দিরের জলবদ্ধতা দূরকরণে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মন্দিরের বাৎসরিক হরিনাম যজ্ঞ, মন্দিরের নিরাপত্তার জন্য সিসি ক্যামেরা স্থাপন, মন্দির ও নাটি মন্দিরে জীর্ণশীর্ণ বৈদ্যুতিক লাইন মেরামত, মন্দিরের সম্মুখ্যে দৃষ্টিনন্দন স্মৃতিস্তম্ভ তৈরি, মন্দিরের চারদিকে ৪ ফুট প্রশস্থ রাস্তা নির্মাণও অন্যান্য ছোট খাটো জরুরি উন্নয়ন কাজ সম্পন্ন করা হয়। ”

সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি স্বপন কুমার পাল, সাধারণ সম্পাদক সত্যব্রত ভদ্র মিঠুন, মাতৃপীঠ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ণ জিউর আখড়ার প্রচার সম্পাদক উত্তম সাহা, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ হাজীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক সমীর লাল দত্ত, উপজেলা জন্মাষ্টমী ঊদযাপন পরিষদের সভাপতি নিহার রঞ্জন হালদার মিলন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্ট্রান ঐক্য পরিষদ হাজীগঞ্জ শহর শাখার সভাপতি লিটন পাল, বলাখাল বালিকা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক কমিটির সদস্য রাধাকন্ত রাজু, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্ট্রান ছাত্র যুব ঐক্য পরিষদের শহর শাখার সভাপতি জয়ন্ত আইচ, সাধারণ সদস্য শ্যামল চন্দ্র শীল ও নেপাল দাস প্রমুখ।

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট [/author]

: আপডেট বাংলাদেশ সময় ৯:১৫ পিএম, ১৪ মে ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply