Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে স্ত্রীর মৃত্যুর রেশ না কাটতেই স্বামীর পরকীয়া ফাঁস
হাজীগঞ্জে স্ত্রীর মৃত্যুর রেশ না কাটতেই স্বামীর পরকীয়া ফাঁস
প্রতীকী ছবি

হাজীগঞ্জে স্ত্রীর মৃত্যুর রেশ না কাটতেই স্বামীর পরকীয়া ফাঁস

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৬ নং বড়কুল ইউনিয়নের উত্তর রায়চোঁ গ্রামে গত ২৫ জুলাই গৃহবধূ সেলিনা আক্তার (২৫) এর রহস্যময়ী মৃত্যুর ঘটনায় নানা গুঞ্জন চলছে।
এ বিষয়ে হাজীগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। হাজীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধুর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

এটি হত্যা নাকি আত্মহত্যা নাকি স্বাভাবিক মৃত্যুÑ তা নিশ্চিত করতে বিভাগীয় ফরেনসিক বিভাগের রিপোর্টের জন্য অপেক্ষা করতে হবে।

এদিকে স্ত্রীর মৃত্যুর রহস্য উদঘাটন না হতেই স্বামী মো. হাছান সর্দারের পরকীয়ার তথ্য ফাঁস হয়ে গেছে। এ নিয়ে এলাকায় চলছে নানান গুঞ্জন।
সম্প্রতি রায়চোঁ গ্রামে ফকির বাড়ীর একটি গায়ে হলুদে হাছান সর্দার মুঠোফোনে প্রবাসী এক গৃহবধূর সাথে দেখা করার জন্য যায়। সেখানে উৎপেতে থাকা বাড়ির লোকজন তাকে ধরে আটক করে রাখে। পরে পরিবারের লোকজনসহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ তাকে ছেড়ে নিয়ে যায়।
মৃত সেলিনা আক্তারের ভাই হাবিবুর রহমান অভিযোগ করে বলেন, ‘আমার বোনের মৃত্যুর রহস্য উদঘাটন না হতেই পাশের বাড়ীতে হাছান সর্দার ধরা পড়ে। আমার বোনের মৃত্যুর ১৫ দিন পার না হতেই এমন অপ্রীতিকর ঘটনার জন্ম দেয়। এতে প্রতিয়মান হয় যে হাছান সর্দার পরকীয়ার লোভে আমার বোনকে হত্যা করেছে। আমার বোনের এই হত্যাকারীর বিচার চাই।’

এদিকে বিষয়টি নজরধারীতে রেখেছেন হাজীগঞ্জ থানা পুলিশ। পরবর্তীতে স্থানীয়ভাবে একটি বৈঠক হয়েছে জানা গেছে।

প্রসঙ্গত, গত ২৫ জুলাই মঙ্গলবার সকালে উপজেলার উত্তর রায়চোঁ সর্দার বাড়ীর পুকুরে গৃহবধুর মৃতদেহ ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন। পরে গৃহবধুর পরিবার খবর পেয়ে এটি একটি পরিকল্পিত হত্যা দাবি করে পুলিশ খবর দেয়। তাদের দাম্পত্য জীবনে এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।

প্রতিবেদক-
: আপডেট, বাংলাদেশ ৫: ১০ পিএম, ১৩ আগস্ট ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply