Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ইয়াবাসহ মাদক মামলার তিন আসামী আটক
হাজীগঞ্জে ইয়াবাসহ মাদক মামলার তিন আসামী আটক

হাজীগঞ্জে ইয়াবাসহ মাদক মামলার তিন আসামী আটক

চাঁদপুরের হাজীগঞ্জ থানার মাদক মামলার আসামী জাকির ও তার দু’সহযোগীকে ইয়াবাসহ বৃহস্পতিবার (২ জুন) আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, উপপরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক, শাহীদ, আব্দুল মান্নান ও সহকারী উপপরিদর্শক (এএসআই) ফখরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বাকিলা ইউনিয়নের খলাপাড়া বসত ঘর থেকে ইয়াবাসহ জাকিরকে আটক করে।

আটককৃত জাকির (৩৫) এর সাথে একই গ্রামের তোরাব আলীর ছেলে আব্দুস সালাম (ইয়াবা সেলিম) (৩৫), হাজীগঞ্জ পৌরসভার মকিমাবাদ গ্রামের সর্দার বাড়ির মৃত মিজানুর রহমানের ছেলে খোকন মিয়া (২৭) কে আটক করা হয়।

জাকিরের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় মাদক আইনে ৭টি মামলা রয়েছে।

পুলিশ জানায়, বেশ কয়েক বার তাকে ভ্রাম্যমান আদালতে জরিমানা ও সাজা প্রদান করা হয়েছে। জাকিরের নেতৃত্বে উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য সরবরাহ করে। এলাকার মানুষ জাকিরের ভয়ে মুখ খোলতে চায় না। জাকিরের নেতৃত্বে একটি চক্র এলাকার যুব সমাজকে মাদকাসক্ত করে তোলছে। সে জেল হাজতে থাকলে তার স্ত্রী মাদকের সিন্ডিকেট পরিচালনা করে আসছে বলে অভিযোগ রয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাহ আল (এলএলবি) চাঁদপুর টাইমসকে বলেন, মাদকের ব্যাপারে কোনো ছাড় নেই। জাকির তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী তার বিরুদ্ধে আরেকটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। কিছুদিন আগে তার বসত ঘর থেকে নগদ অর্থ ও ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

হাজীগঞ্জে ইয়াবাসহ মাদক মামলার তিন আসামী আটক

About The Author

মাজহারুল ইসলাম অনিক

Leave a Reply