Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / জাতীয় শিশু ও স্বাধীনতা দিবস উদযাপনে প্রশাসনের প্রস্তুতিসভা
Motlob Dokkhin
প্রতীকী

জাতীয় শিশু ও স্বাধীনতা দিবস উদযাপনে প্রশাসনের প্রস্তুতিসভা

চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (৭ মার্চ) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম দিবস ও জাতিয় শিশু দিবস এবং আগামী ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপযাপনকল্পে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক বিএইচ কবির আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আইরিন আক্তার, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ কুতুব উদ্দিন, মতলব ডিগ্রি কলেজের অধ্যক্ষ এমএ সামাদ, রয়মনেন নেছা মহিলা ডিগ্রি কলেজের অধক্ষ শফিকুল ইসলাম, জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হুমায়ন কবির প্রধান, দেওয়ান রেজাউল করিম, আনিছুজ্জামান চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শহিদ উল্লাহ সায়েদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. একেএম মাহাবুবুর রহমান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. কায়সার জামিল, উপজেলা কৃষি কর্মকর্তা তাজুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম আলেক, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ন উত্তম ঘোষ, মতলব প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম সারওয়ার সেলিম, সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস, সদস্য গোলাম হায়দার মোল্লা, রোটা. মাহ্ফুজ মল্লিকসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, সাংবাদিকবৃন্দ, রাজনীতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও সুধীজন।

সভায় আগামী ১৭ই মার্চ বঙ্গবন্ধুর ৯৮তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস এবং মহান স্বাধীনতা দিবস ২৬ শে মার্চ উদযাপনের লক্ষ্যে ব্যপক কর্মসূচী গ্রহণ করা হয় এবং বেশ কয়েকটি উপ-কমিটি গঠন করা হয়েছে।

প্রতিবেদক-মাহফুজ মল্লিক
।। আপডটে,বাংলাদশে সময় ০৮ : ৪৬ পিএম, ০৭ মার্চ ২০১৭ মঙ্গলবার

এইউ

Leave a Reply