Home / উপজেলা সংবাদ / হাইমচর / চরাঞ্চলে সোলারের মাধ্যেমে বিদ্যুৎ দেয়া হবে : ডা. দীপু মনি
Dipu Moni
ডা. দীপু মনি (ফাইল ছবি)

চরাঞ্চলে সোলারের মাধ্যেমে বিদ্যুৎ দেয়া হবে : ডা. দীপু মনি

সাবেক পররাষ্ট্র মন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য ডা. দীপু মনি বলেছেন, বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনি ইস্তেহার প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার বাস্তবায়নের লক্ষে কাজ করে যাচ্ছে। আমার নির্বাচনি এলাকায় ২০১৭ সালের জুনের মধ্যে প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে। চরাঞ্চলে বিদ্যুৎ সংযোগ দেয়া সম্ভাব নয়, তাদের প্রত্যেক ঘরে সোলারের ব্যবস্থা করে দেয়া হবে।

বুধবার (২৫ জানুয়ারি) হাইমচর উপজেলার চরভৈরবী আমতলীতে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে মোবাইল কনফারেন্সে মাধ্যেমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যাদের ঘরে এখনো বিদ্যুৎ পৌঁছেনি তাদের হতাশ হওয়ার কিছু নাই। অচিরেই তাদের ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে। দেশের উন্নয়নে ও ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নের জন্য জনগনকে সাথে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান অওয়ামী লীগ সরকার দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। আপনারা আগামী নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় হাইমচরের উন্নয়নে কাজ করা সুযোগ দিবেন। বিদ্যুতের আলো বিহীন নির্বাচনি এলাকায় কোন ঘর বাকি থাকবে না।

এ সময়, উপজেলার আলগী দক্ষিণ ও চরভৈরবরী ইউনিয়নের চরভাঙ্গা, পাড়াবগুলা ও চরভৈরবীতে সাড়ে ৩ কিলোমিটার বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সিনি. সহ-সভাপতি মো. হুমায়ুন প্রধানিয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাওলাদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুর হোসেন পাটওয়ারী, পল্লী বিদ্যুতের চাঁদপুর অঞ্চলের জেনারেল ম্যানেজার মো. আবু তাহের, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এসএম কবির, ইউনিয়ন আওয়ারী লীগের সভাপতি আহমেদ আলি মাষ্টার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ বাশার, পল্লী বিদ্যুতের ডিজি এম শহিদউদ্দিন, ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ ভুট্টো মুন্সি, এলাকা পরিচালক নুরুল হক গাজি, হাইমচর পল্লী বিদ্যুৎ ইনচার্জ মো. সাইফুল ইসলামসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিবেদক-বিএম ইসমাইল
।। আপডটে, বাংলাদশে সময় ০৬ : ৫০ পিএম, ২৪ জানুয়ারি ২০১৭ বুধবার
এইউ

Leave a Reply