Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে সাংবাদিক শফিক সমর্থিত মিছিলে হামলা : আহত ১০
ফরিদগঞ্জে সাংবাদিক শফিক সমর্থিত মিছিলে হামলা : আহত ১০

ফরিদগঞ্জে সাংবাদিক শফিক সমর্থিত মিছিলে হামলা : আহত ১০

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলায় জাতীয় প্রেস ক্লাব সভাপতি সাংবাদিক শফিকুর রহমান সমর্থিত মিছিলে অতর্কিত হামলা চালিয়। এতে অন্তত ১০ নেতাকর্মী আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ৩ মোটর সাইকেল ভাংচুর ও ৭ মোটর সাইকেল হারানোর অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৮ আগস্ট) সকালে ওই উপজেলার সাহেবগঞ্জ কুটির বাজারে এঘটনা ঘটে।

আহতদেরকে ফরিদগঞ্জ উপজেলা স্বস্থ্য কমপ্লেক্স ও হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসেবা নিয়েছেন বলে জানা গেছে।

আহতরা হলেন, উপজেলার চরদুখিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহ পরান (২৮) সাধারণ সম্পাদক নাছির হাওলাদার (২৮), এবং সংগঠনের বিভিন্ন পদে থাকা ইউনিয়ন যুবলীগ নেতা রাকিব (২২), শিমুল (২২), সোহাগ (২৩), সাইফুল (২৪), রুবেল (২৮), রাজ্জাক (৩০), শাকিল (২১), জাকির (২২)।

এছাড়াও আরো ৬-৭ কমবেশি আহত হয়েছে বলে জান গেছে। এদের মধ্যে নাছির হাওলাদারকে শুক্রবার দুপুরে আড়াই’শ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

এদিকে আহতদেরকে হাসপাতালে দেখতে যান জাতীয় প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক শফিকুর রহমান ও চাঁদপুর জেলা পরিষদের চেয়াম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারীসহ অন্যান্য নেতৃবন্দরা।

আহতরা এবং মিছিলে থাকা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক বাচ্চু ও সদস্য সাইফুল হাওলাদার জানায়, শুক্রবার সকালে চরদুখিয়া ইউনিয়ন যুবলীগের নেতৃত্বে বিভিন্ন নেতাকর্মীদের নিয়ে একটি মিছিল ফরিদগঞ্জ ওয়াপদা মাঠে সাংবাদিক শফিকুর রহমানের জনসভায় যাওয়ার জন্য রওয়ানা হয়। মিছিলটি সাহেবগঞ্জ কুটির বাজারের কাছে গেলে সরকার দলীয় শীর্ষ স্থনীয় নেতার পিএস ও উপজেলা যুবলীগের কয়েক নেতা মিলে রাস্তায় বাঁশ দিয়ে সাংবাদিক শফিকুর রহমানের সমর্থীত মিছিলে বাধা দেয় এবং তাদের ওপর অতর্কিত হামলা চালায়।

এসময় হামলাকারীরা নেতা কর্মীদের ৩ টি মোটর সাইকেল ভাংচুর করে এবং ৭টি মোটর সাইকেলের কোন সন্ধান পায়নি বলে আহতরা দাবি করেন।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা শাহ আলম চাঁদপুর টাইমসকে জানান, এ বিষয়ে আমাদের কাছে কোন তথ্য নেই । ভিক্টিম সাংবাদিক শফিকুর রহমানও আমাদের কাছে কোনো অভিযোগ করেনি।

প্রতিবেদক : কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ০৯ : ৫৬ পিএম, ১৮ আগস্ট ২০১৭, শুক্রবার
এইউ

Leave a Reply