Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে শীতকালীন ক্রীড়া প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ
মতলবে শীতকালীন ক্রীড়া প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ

মতলবে শীতকালীন ক্রীড়া প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ

মতলব উত্তরে ৪৬তম জাতীয় স্কুল-মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগীতার ফাইনাল খেলা মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান মনজুর আহমদ।

তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা শরীর ও মন দু’টিকেই সতেজ রাখে। জাতিকে এগিয়ে নেয়ার ব্যাপারে খেলাধুলা একটি অন্যতম বিষয়। বিশ্বের মাঝে বাংলাদেশকে পরিচয় করেছে ক্রিকেট। তাই সকলে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করতে হবে। লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলার প্রতিও মনোনিবেশ করা উচিত। কারণ খেলাধুলার মাধ্যমে নিজেকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে পরিচিতি লাভ করা সম্ভব।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলামের সভাপতিত্বে ও ছেঙ্গারচর মডেল উবির ম্যানেজিং কমিটির সদস্য কামাল হোসেন খান পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী ওয়াহিদ আবু সালেহ। ক্রীড়া প্রতিযোগীদের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা মাধ্যমিক সহকারি শিক্ষা অফিসার মো. আশরাফুল আলম।

অনান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, নাউরি আহম্মদীয়া উবির প্রধান শিক্ষক মো. তাজুল ইসলাম, দশানী মোহনপুর উবির প্রধান শিক্ষক মনসুর আহমদ প্রমূখ।

ক্রিকেট ম্যাচে ১০ ওভারের ম্যাচে নাউরি আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়কে হারিয়ে ৪ উইকেটের বিনিময়ে ১২৩ রান টপকে চ্যাম্পিয়ন হয়েছে ছেঙ্গারচর মডেল উচ্চ বিদ্যালয়। নক আউট ভিত্তিতে খেলা পরিচালিত হয়। খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন মো. শরীফ ও মো. শাহীন আলম।

এদিকে ব্যাডমিন্টন টুর্ণামেন্টেও ঈমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ছেঙ্গারচর মডেল উচ্চ বিদ্যালয়। আগামী ২রা জানুয়ারী চাঁদপুর জেলা পর্যায়ে খেলায় অংশ করবে ছেঙ্গারচর মডেল উচ্চ বিদ্যালয়।

খেলা শেষে চ্যাম্পিয়ন ট্রফি বিজয়ী দলের হাতে তুলে দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী ওয়াহিদ আবু সালেহ, সহকারি শিক্ষা অফিসার মো. আশরাফুল আলম’সহ উপস্থিত সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ। এছাড়াও বিভিন্ন ইভেন্টে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মতলব উত্তর করেসপন্ডেন্ট।। আপডটে,বাংলাদশে সময় ১০ : ২০ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৬ মঙ্গলবার
এইউ

Leave a Reply