Home / চাঁদপুর / শিলন্দীয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়ের ওপর হামলা

শিলন্দীয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়ের ওপর হামলা

চাঁদপুর পৌরসভার ১৪ নং ওয়ার্ড শিলন্দীয়া গ্রামের খন্দকার বাড়িতে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে পারিবারিক কলহে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আপিয়া বেগম (৬০) ও আমেনা বেগম (৩২) নামের মা এবং মেয়ের ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

আহত আপিয়া বেগম ওই বাড়ির মৃত ছোবহান তালুকদারের স্ত্রী।

আহতের স্বজনরা জানায়, বেশ কিছু দিন আগে ঝড় তুফানে একই বাড়ির রসুল খন্দকারের একটি রেন্টি কড়ই গাছ ভেঙ্গে আপিয়া বেগমদের বসত ঘরের ওপর পড়লে গাছের আঘাতে তাদের টিন ভেঙ্গে গিয়ে অনেক ক্ষয়ক্ষতি হয়।

ঝড়ে তাদের গাছ পড়ে বসত ঘরের ক্ষয়-ক্ষতি হওয়ার বিষয়টি নিয়ে তাদের সাথে আলাপ করলে রসুল খন্দকার তাদের ক্ষতিপূরণ মিটিয়ে দিবেন বলে তাদেরকে আশস্ত করেন।
কিন্তু দীর্ঘদিন পার হয়ে গেলেও রসুল খন্দকারের পরিবার তাদের দেয়া কথা রাখেননি। তারা জানায়, ঘরের চালে গাছ ভেঙ্গে পড়ার কারণে গত ক’দিন আগে বৃষ্টি হলে ওই বৃষ্টির পানি তাদের ঘরে পড়ে।

এ নিয়ে বৃহস্পতিবার সকালে আপিয়া বেগম ও তাদের কথা দেয়া সেই ক্ষতি পূরণ দেয়ার কথা জিজ্ঞেস করতে গেলে রসুল খন্দকার, তার ছেলে নয়ন খন্দকার, পনু খন্দকার, বাবু খন্দকার, রসুল খন্দকারের স্ত্রী ক্ষিপ্ত হয়ে তাদের সাথে ঝগড়ায় লিপ্ত হয়ে এক পর্যায় দেশীয় অস্ত্রদিয়ে আপিয়া বেগম ও তার মেয়ে আমেনা বেগমের ওপর হামলা চালায়।

তাদের হামলায় তারা রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়ে পড়লে পরিবারের অন্যান্য লোকজন তাদেরকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল ভর্তি করায়। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রতিবেদক : কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ১০: ০০ পিএম, ১৯ অক্টোবর, ২০১৭ বৃহস্পতিবার
এইউ

Leave a Reply