Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / সিদ্দিক নুর শিক্ষা ট্রাস্টের বৃত্তি প্রদান ও পুুরস্কার বিতরণ
Motlob Dokkhin
প্রতীকী

সিদ্দিক নুর শিক্ষা ট্রাস্টের বৃত্তি প্রদান ও পুুরস্কার বিতরণ

চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলার নওগাঁও উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সিদ্দিক নুর শিক্ষা ট্রাস্ট বৃত্তি ও বার্ষিক পুুরস্কার বিতরণ শনিবার (১৮ মার্চ) অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন দুর্যোগ ব্যপস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সচিব মো. শাহ্ কামাল।

তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রে অনেক গুরুত্ব দিয়েছে। এ বিদ্যালয়ের শিক্ষার মান আরও বেশি উন্নত হতে হবে। এ প্রতিষ্ঠানের সকল অসমাপ্ত কাজগুলো অচিরেই সমাপ্ত করা হবে। সিদ্দিক নুর শিক্ষা ট্রাস্ট প্রতিষ্ঠানটির সাথে আমি ও আমার পরিবারের সকল সদস্য সরাসরিভাবে জড়িত। এজন্য এ প্রতিষ্ঠানের মাধ্যমে দেশ ও সমাজের উন্নয়ন এবং ছাত্র-ছাত্রীদের কল্যাণে এ ট্রাস্টী কাজ করে যাবে। ইতিমধ্যে এ ট্রাস্টের মাধ্যমে অনেক সামাজিক উন্নয়নমূলক কাজ হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ট্রাস্টের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে ও বাংলাদেশ কৃষি ব্যাংকের ব্যবস্থাপক মামুনুল হক মজুমদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, জেলা পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য মো. আল-আমিন ফরাজী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি মো. কাইয়ুম খান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শহিদ উল্লাহ প্রধান।

স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ট্রাস্টের সদস্য সচিব মো. শিব্বির আহমেদ।

আলোচনা সভা শেষে ৬০ জন মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে ২ লাখ ১০ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মতলব প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রোটা. গোলাম সারওয়ার সেলিম, সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেলাল হোসেন, উপজেলা শিক্ষা অফিসার ভারপ্রাপ্ত জুলফিকার আলী জনিসহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, ট্রাস্টের সদস্যবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ ও সুধীজন।

প্রতিবেদক-মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ সময় ০৭ : ৪৬ পিএম, ১৮ মার্চ ২০১৭, শনিবার
এইউ

Leave a Reply