Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / রামপুর ডাকাতিয়া নদীর ওপর নির্মিত সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন
রামপুর ডাকাতিয়া নদীর ওপর নির্মিত সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন

রামপুর ডাকাতিয়া নদীর ওপর নির্মিত সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন

চাঁদপুরের রামপুর এলাকায় ডাকাতিয়া নদীর ওপর নির্মিত ভাষাবীর এমএ ওয়াদুদু সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন শনিবার ( ১১ ফেব্রুয়ারি) সকালে উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডা. দীপু মনি এমপি।

তিনি বলেন, অবশেষে কানাডার আদালত প্রমাণ করলো এই সবই ছিল মিথ্যা এবং ষড়যন্ত্রকারীদের কাজ। ফলে এই রায়ে প্রমাণ হল শেখ হাসিনার কোন কাজই কেউ অপবাদ দিয়ে রুখে দিতে পারে না।পদ্মা সেতু নিয়ে কানাডার আদালতের রায় প্রমাণ করে শেখ হাসিনা ও তার সরকার সকল বিষয়ে সততায় বিশ্বাস করে। এবং সকল উন্নয়ন কাজে সততা, জবাবদেহিতা ও স্বচ্চতা নিশ্চিত করে। তাই পদ্মা সেতু নিয়ে দেশীয় এবং বিদেশী যে ষড়যন্ত্র হয়েছে তা আজ সত্য প্রমাণ হয়ছে

বিশেষ অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সর্বক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। আগামী ২০১৯ সালে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে।

ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন পাটওয়ারীর উপস্থাপনায় বক্তব্য রাখেন চাঁদপুর এলজিডির নির্বাহী প্রকৌশলি জিএম মজিবুর রহমান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সায়েদ সরকার, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী, বালিথুবা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই মজুমদার, বালিথুবা ইউনিয়ন চেয়ারম্যান হারুনুর রশিদ, রামপুর ইউনিয়ন চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী প্রমূখ।

এ সনময় উপস্থিত ছিলেন সরকারের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ ।

প্রতিবেদক-মাজহারুল ইসলাম অনিক
।। আপডটে, বাংলাদশে সময় ০৭ : ২৭ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৭ শনিবার
এইউ

Leave a Reply