Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / মোবাইলে প্রেম, দেখা করতে এসে হাজীগঞ্জে প্রেমিক যুগল কারাগারে
মোবাইলে প্রেম, দেখা করতে এসে হাজীগঞ্জে প্রেমিক যুগল কারাগারে

মোবাইলে প্রেম, দেখা করতে এসে হাজীগঞ্জে প্রেমিক যুগল কারাগারে

চাঁদপুরের হাজীগঞ্জে অভিভাবকের অভিযোগের ভিত্তিতে আনোয়ার হোসেন (২৪) ও আসমা আক্তার (১৫) নামে প্রেমিক যুগলকে এক সপ্তাহের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৩ ফেব্রুয়ারী) দুপুরে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মো. মুর্শিদুল ইসলাম উপজেলা পরিষদে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এই দন্ডাদেশ দেন।

সাজাপ্রাপ্ত মোবাইল প্রেমিক আনোয়ার হোসেন কচুয়া উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের নতুন বাজার এলাকার সিরাজ মিয়ার ছেলে। সে রাজধানীর একটি কারখানার চাকুরী করে। প্রেমিকা আসমা আক্তার হাজীগঞ্জ পৌর এলাকার এনায়েতপুর গ্রামের আবদুর রবের মেয়ে। সে দোপল্লা জনতা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী।

সাজাপ্রাপ্ত মোবাইল প্রেমিক আনোয়ার হোসেন বলেন, প্রথমে রং নাম্বারে পরিচয় হয়েছিল। তিন মাস ধরে আমরা কথা বলেছিলাম। মঙ্গলবার বিকেলে প্রথম দেখা করতে এনায়েতপুরে এসেছি। দেখা করতে আসার পর ওঁৎ-পেতে রাখা একদল যুবক আমাকে ধরে মেয়ের বাড়িতে নিয়ে যায়। সেখানে তারা মেয়েকে বিয়ে করা ও দুই লাখ টাকা দাবি করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মুর্শিদুল ইসলাম বলেন, ছেলের অভিভাবকদের অভিযোগের ভিত্তিতে মেয়েটিকে সাতদিন ও ছেলে মোবাইলে কথা বলা এবং দেখা করতে আসার অপরাধে সাতদিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

স্টাফ করেসপন্ডেন্ট|| আপডেট: ০৭:৩৪ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৬, বুধবার

এমআরআর