Home / চাঁদপুর / বাল্যবিয়ে ও পরকীয়া : চাঁদপুরে গৃহবধূর আত্মহত্যা
মোবাইলে পরকীয়া : গৃহবধূর বিষপানে আত্মহত্যা

বাল্যবিয়ে ও পরকীয়া : চাঁদপুরে গৃহবধূর আত্মহত্যা

চাঁদপুর সদর উপজেলার মুন্সিরহাট নুরুল্লাপুর গ্রামে শুক্রবার (১৮ নভেম্বর) ভোররাতে পরকীয়ার টানে বাল্য বিয়ের শিকার এক গৃহবধূর বিষপানে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।

নিহত গৃহবধূ নুরুল্লাপুর গ্রামের কাশেম হালদারের মেয়ে ও গাজিপুরের সালনা এলাকার সফিকুল ইসলামের স্ত্রী সীমা আক্তার (১৬)।

পরিবার সূত্রে জানা যায়, বেশ কিছুদিন পূর্বে ঢাকা গাজিপুরের সালনা এলাকার সফিকুল ইসলামের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী স্ত্রীর মাঝে বাকবিতণ্ডা চলে। সীমা আক্তার বিয়ের আগ থেকেই মোবাইল ফোনের মাধ্যমে এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এতে সীমার বাবা-মা প্রায় সময় বাধা দেয়। সে প্রেমের সূত্র ধরে ১৭ তারিখ রাতে সীমা তার মোবাইল থেকে যুবকের সাথে কথা বলতে গেলে সীমার বাবা-মা পুনারায় বাধা দেয়। এতে অভিমান করে নিজ ঘরে বিষপান করে। পরবর্তিতে তার আত্মচিতকারে তার বাবা-মা তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

শুক্রবার সকালে পুলিশ হাসপাতাল থেকে লাশ নিয়ে মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে সীমার মা জানান, ‘আমার মেয়েকে কিছুদিন পূর্বে ঢাকা গাজীপুর শালনা এলাকায় সফিকুল ইসলামের কাছে বিয়ে দেই। সে স্বামির অগোচরে মোবাইল ফোনে বিভিন্ন ছেলেদের সাথে কথা বলতো। এ জন্য তাকে আমি এবং আমার স্বামী তাকে প্রায় সময় বারণ করতাম।

স্থানীয়রা জানায়, মেয়েটিকে অপ্রাপ্ত বয়সে বিয়ে দেওয়া হয়েছে। এ জন্য সীমার পরিপূর্ণতা আসেনি। তাই সে রাগে ক্ষোভে বিষপান করে।

এ ব্যাপারে তদন্তে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদ চাঁদপুর টাইমসকে জানায়, ‘ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।’

মোবাইলে পরকীয়া : গৃহবধূর বিষপানে আত্মহত্যা

About The Author

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক

Leave a Reply