Home / উপজেলা সংবাদ / মতলব মোহনপুরে বজ্রপাতে শ্রমিকের মৃত্যু
মতলব মোহনপুরে বজ্রপাতে শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি

মতলব মোহনপুরে বজ্রপাতে শ্রমিকের মৃত্যু

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে বজ্রপাতে ছানাউল্যাহ হাওলাদার নামে এক গাছ কাটার শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার আছর নামাজ বাদ মোহনপুরের মোহাম্মদপুরের ওয়াপদা বেরীবাধের ফিসারির খালের পাশ্বের একটি জিিম থেকে তার পালিত ছাগল আনতে গিয়ে তিনি বজ্রপাতের শিকার হন।

পরে তাকে উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

নিহত ছানাউল্যাহ মোহনপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের রোস্তম আলী হাওলাদারের ছেলে। তার ২ ছেলে ও ৩ মেয়ে রয়েছে। বড় ছেলে লিমন এ বছর দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে, দ্বিতীয় সন্তান সালমা আক্তারও দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী আর আরেক মেয়ে ফাহিমা আক্তারও একই স্কুলে ৬ষ্ঠ শ্রেণীতে পড়াশুনা করে। এছাড়া আরেক ছেলে রবিউল ইসলাম তৃতীয় শ্রেণীতে পড়ে। সবার ছোট ছেলে ময়মনা আক্তারের বয়স (৭) বছর।
স্ত্রী ফরিদা আক্তার তার সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তিকে হারিয়ে সন্তানদের পড়াশুনার ব্যায়ভার এবং সংসার চালানো নিয়ে তিনি চোখে সর্ষে ফুল দেখছেন। এমনিতেই তাদের কোনো জায়গা সম্পত্তি নেই। থাকতেন বেরিবাধের উপর কোনো রকম একটি দোচালা ঘরে। দিন আনতো দিন খাইতেন এ গাছকাটার শ্রমিক ছানাউল্যাহ হাওলাদার।

শুক্রবার সকালে তাকে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। এ দিকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি এ খবর শুনার পর তাৎক্ষনিক তার দলীয় নেতাদের দিয়ে খোজখবর নিয়েছেন এবং তাকে তার ব্যাক্তিগতভাবে এবং সরকারি সাহায্য সহযোগিতার আশ্বাস প্রদান করেছেন।

মতলব মোহনপুরে বজ্রপাতে শ্রমিকের মৃত্যু

About The Author

কামাল হোসেন খান, মতলব উত্তর করেসপন্ডেন্ট

: আপডেট ১১:২৭ পিএম, ৩১ মার্চ ২০১৬, বৃহস্পতিবার

ডিএইচ

Leave a Reply