Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব বিআরডিবির সুপার ভাইজারের চেহলাম সম্পন্ন
মতলব বিআরডিবির সুপার ভাইজারের চেহলাম সম্পন্ন

মতলব বিআরডিবির সুপার ভাইজারের চেহলাম সম্পন্ন

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও মতলব বিআরডিবি’র সুপার ভাইজার এবি সিদ্দিক প্রধানীয়ার চেহলাম সম্পন্ন হয়েছে। শুক্রবার (২০ মে) জুম্মাবাদ মরহুমের স্মরণে মিলাদ অনুষ্ঠিত হয়।

তিনি ৫নং উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও দলিল লিখক মোঃ কাইয়ূম প্রধানের পিতা ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মতলব পল্লী বিদ্যুৎ সমিতির চেয়ারম্যান মোঃ আরিফুল ইসলাম, ৫নং উপাদী উত্তর ইউনিয়নের চেয়ারম্যান শহিদ উল্যাহ প্রধান, সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি লেয়াকত হোসেন প্রধান, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এমরান হোসেন মিলন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোলায়মান প্রধান, সাধারণ সম্পাদক আঃ মতিন প্রধান, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ হেলাল উদ্দিন বকাউল, ইউনিয়ন যুবদলের সভাপতি হাজী ইলিয়াছ মিয়াজী, দলিল লিখক সমিতির সভাপতি ছাদেক তালুকদার ও সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল।

এছাড়া ইউনিয়নের সর্বদলীয় নেতা-কর্মী ও এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।

মিলাদ মাহফিল পরিচালনা করেন উপাদী জহিরিয়া জামে মসজিদের খতীব মাওলানা শাহাদাৎ হোসেন। মোনাজাত পরিচালনা করেন বাবুর পাড়া এতিমখানার অধ্যক্ষ হাফেজ মাওলানা আব্দুল মান্নান।

প্রসঙ্গত, এবি সিদ্দিক গত ১৫ মে সে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। মৃত্যু কালে তাঁর বয়স ছিল ৮১ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ গুনগ্রাহী রেখে যান।

প্রতিবেদক- পলাশ রায়
আপডেট, বাংলাদেশ সময় ১ : ২০ এএম, ২২ মে ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply