Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / বর্ণাঢ্য আয়োজনে মতলব প্রেসক্লাবের বর্ষবরণ
Motlob Dokkhin
প্রতীকী

বর্ণাঢ্য আয়োজনে মতলব প্রেসক্লাবের বর্ষবরণ

চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলা প্রেসক্লাবের বর্ণাঢ্য আয়োজনে শুক্রবার (১৪ এপ্রিল) দিন ব্যাপি আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন করা হয়েছে।

সকাল ৮টায় প্রেসক্লাব কার্যালয়ে সকল কর্মকর্তা, সদস্যবৃন্দ ও মতলবের কর্মরত সাংবাদিকদের উপস্থিতে এ কর্মসূচী পালন করা হয়।

সকালে সদস্যদেরকে চিড়া, মুড়ি, খই-দই, জিলাপী, দেশীয় ফল দিয়ে আপ্যায়ন করা হয়। সারাদিন জমপেশ আড্ডায় মুখরিত করে তোলে প্রেসক্লাব অঙ্গণ। এরই মাঝে সদস্যরা কেউ কেউ বাংলা নববর্ষের সঙ্গীত পরিবেশন, কবিতা আবৃতি ও উপস্থিত বক্তৃতা মেতে উঠে।

বিকেলে দেশীয় ফল তরমুজ খাওয়ার মধ্য দিয়ে দিনব্যাপি অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

বর্ষবরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মতলব প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) রোটা. গোলাম সারওয়ার সেলিম ও সভাটি পরিচালনা করেন, সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস।

এসময় উপস্থিত ছিলেন, মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মো. জাকির হোসেন, প্রেসক্লাবের সহ-সভাপতি ইকবাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান চঞ্চল, সদস্য নিমাই চন্দ্র ঘোষ, গোলাম হায়দার মোল্লা, রোটা. মাহফুজ মল্লিক, রোটা. রেদওয়ান আহমেদ জাকির, সাংবাদিক আব্দুল লতিফ মিয়াজী, শিব শংকর দাস, সফিকুল ইসলাম রিংকু, মোশারফ হোসেন তালুকদার, সমীর ভট্টচার্য্য বলুসহ মতলবের কর্মরত সকল সাংবাদিকবৃন্দ।

এছাড়াও বর্ষবরণ অনুষ্ঠানে মতলবের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সুধীজন অংশগ্রহণ করেন।

প্রসঙ্গত, এই প্রথমবারেরমত মতলব প্রেসক্লাবে বাংলা নববর্ষ অনুষ্ঠান ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে বরণ করা হয়।

প্রতিবেদক-মাহফুজ মল্লিক
আপডেট, বাংলাদেশ সময় ৭ : ৫০ পিএম, ১৫ এপ্রিল ২০১৭, শনিবার
এইউ

Leave a Reply