Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব দক্ষিণে তরুণীকে ‘গণধর্ষণ’ : ৩ জনের বিরুদ্ধে মামলা
Rape-in-Hospatal

মতলব দক্ষিণে তরুণীকে ‘গণধর্ষণ’ : ৩ জনের বিরুদ্ধে মামলা

চাঁদপুরের মতলব দক্ষিণে এক গার্মেন্টস কর্মী কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার হয়েছে। বর্তমানে সে চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
বুধবার (১৪ মার্চ) দুপুর উপজেলা ধনারপাড় এলাকায় এ ধর্ষণের ঘটনাটি ঘটে। এ ব্যাপারে মতলব দক্ষিণ থানায় তিনজনকে আসামী করে একটি ধর্ষন মামলা দায়ের করেছে গার্মেন্টস কর্মী সালমা আক্তার।

সে মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের চরলক্ষ্মীরপুর গ্রামের হত দরিদ্র এবায়েদ উল্লাহর কন্যা। প্রায় সালমা ৫ বছর যাবত তেজগাও এফসি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করছে। সে স্বামী পরিত্যাক্ত।

জানা যায়, তরুণী ওই দিন সকাল ৮টায় ঢাকা থেকে মতলব এক্সপ্রেস বাস যুগে নিজ বাড়ি মতলবের উদ্দেশ্যে রওনা হয়। দুপুর আনুমানিক সোয়া ১২টায় ধনারপাড় নামক স্থানে বাস থেকে নেমে নিজ বাড়িতে যাওয়ার পথে পদ্মপাল গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে রুবেল, সান্টু মিয়ার ছেলেসহ ৩ যুবক তাকে ডেকে এনে ধনারপাড়ের হাফেজ মিয়ার বাড়ির একটি ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

তরুণী জানায়, ‘রুবেল নামে ছেলেটি ঘরের ভিতর নিয়ে মুখে চাপা দিয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং তার সাথে থাকা নগদ ৩ হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

এ ঘটনার সাথে আরও দুইজন যুবক জড়িত রয়েছে বলে তিনি জানায়। এদিকে ধর্ষনের ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য দিনবর পদ্মপাল এলাকায় সমজোতার চেষ্টা করেও ব্যর্থ হয়।

পরে বিষয়টি মতলব দক্ষিণ থানা পুলিশ জানার সাথে সাথে এসআই তপন চন্দ্র দাস ঘটনাস্থল থেকে তরণীকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

কর্তব্যরত চিকিৎসক পরে তাকে চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করে।

এ ব্যাপারে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ কুতুব উদ্দিন জানান।

এ ব্যাপারে থানায় রুবেলকে প্রধান আসামী করে ৩ জনের বিরুদ্ধে মামলা করেছেন আক্তার। এ ঘটনার পর থেকেই জড়িত ব্যক্তিরা পলাতক রয়েছে। তবে তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ সময় ০৭: ৩০ পিএম, ১৫ মার্চ ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply