Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব ডিগ্রি কলেজ ছাত্রের পাশে দাঁড়ালেন ইউএনও
মতলব ডিগ্রি কলেজ ছাত্রের পাশে দাঁড়ালেন ইউএনও

মতলব ডিগ্রি কলেজ ছাত্রের পাশে দাঁড়ালেন ইউএনও

চাঁদপুরের মতলব দক্ষিণে কড়ই গাছের ডালা কাটতে গিয়ে ছিটকে পড়ে গুরুতর আহত সুমন মোল্লা (২০) কে বাঁচাতে এগিয়ে আসলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম।

আহত সুমন মতলব পৌরসভার দক্ষিণ বাইশপুর গ্রামের মৃত বিল্লাল হোসেন মোল্লার ছেলে। সে মতলব ডিগ্রি কলেজের বি.এ ২য় বর্ষের ছাত্র।

জানা যায়, সুমন মোল্লা গত ১ আগস্ট সকাল আনুমানিক ১০টায় নিজ বাড়ির বসত ঘরের উপরে থাকা রেন্ট্রি কড়ই গাছের ডালা কাটতে গিয়ে নিচে থাকা টিউবওয়েলের পরিত্যাক্ত পাইপের উপর ছিটকে পড়ে। এতে তার দুটি পা ও যৌনাঙ্গ গুরুতর যখম হয়।

তার আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে রক্তাক্ত জখম অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়।

সংবাদ পেয়ে মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম খান ও মতলব ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুস সামাদ হাসপাতালে ছুটে যান। সেখানে গিয়ে সুমনের চিকিৎসার খোঁজ খবর নেন। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোটা. ডা. একেএম মাহাবুবুর রহমান উপস্থিত ছিলেন।

আহত সুমনের চিকিৎসক চাঁদপুর টাইমসকে জানান তাকে সুস্থ করে তুলতে ব্যয়বহুল খরচ লাগবে। সুমনের পারিবারিক সূত্রে জানা যায়, তার বাবা মারা যাওয়ার পর প্রাইভেট ও টিউশনি করে এবং একটি ভাড়ায় চালিত ট্রলারে কাজ করে উপার্জিত টাকা দিয়ে পড়ালেখা ও অভাবের সংসারের খরচ চালাতো। তার পরিবারের পক্ষে ব্যয়বহুল খরচ দিয়ে সুমনকে সুস্থ করার মতো সমর্থন নেই বলেও তারা জানান।

খবর শুনে উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম আহত সুমনকে সুস্থ করে তুলতে যাবতীয় চিকিৎসা খরচ বহন করবেন তিনি।

এ ছাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোটা. ডা. একেএম মাহাবুবুর রহমানও তার চিকিৎসা সেবা প্রদানে সহযোগিতার আশ্বাস দেন।

অপরদিকে মতলব ডিগ্রিকলেজের অধ্যক্ষ আব্দুস সামাদ জানান, ‘সুমন সুস্থ হলে তার কলেজের পড়ালেখার সকল সুযোগ-সুবিধা প্রদানকরবেন। সুমন যেনো দ্রুত সুস্থ হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করতে পারে এজন্য সকলের নিকট দোয়া কামনা করেন তার পরিবার।’

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ ১০: ৩০ পিএম, ২ আগস্ট ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply