Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব উপজেলা কাপ আন্তঃক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন
মতলব উপজেলা কাপ আন্তঃক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

মতলব উপজেলা কাপ আন্তঃক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় মঙ্গলবার (২১ মার্চ) মতলব নিউ হোস্টেল মাঠে আর.কে জনকল্যাণ ট্রাস্টের পৃষ্ঠপোষকতায় ও উপজেলা ক্রিড়া সংস্থার ব্যবস্থাপনায় উপজেলা কাপ আন্ত: ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতা উদ্বোধন করেন।

উদ্বোধনপূর্ব বক্তব্যে তিনি বলেছেন, ‘সমাজ থেকে মাদক, ইভটিজিং ও সামাজিক অবক্ষয় দূর করতে হলে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলার প্রতি আকৃষ্ট হলে সকল অপরাধমূলক কর্মকান্ড থেকে বিরত থাকা যায়। এছাড়া লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা করলে মেধা বিকশিত হয় এবং ভালমানের খেলোয়ার সৃষ্টি হয়।’

তিনি আরও বলেন, সমাজে নানাধরনের মাদক ছড়িয়ে পড়েছে এবং উঠতি বয়সী যুবকরা এতে আসক্ত হয়ে ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে। এ থেকে পরিত্রাণ পেতে এবং যুব সমাজকে রক্ষা করতে হলে খেলাধুলা সহ সামাজিক, সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত করতে হবে। এতে অভিভাবকদের সচেতন হতে হবে।

মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটনের সভাপতিত্বে ও মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাসের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ কুতুব উদ্দিন। এসময় মতলব প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) রোটা. গোলাম সারওয়ার সেলিমসহ বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষক এবং সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের উদ্বোধন করা হয় এবং খেলোয়ারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন অতিথিবৃন্দ।

প্রসঙ্গত, এ টুর্নামেন্টে উপজেলার ১টি মাদ্রাসা ও ১১টি মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীরা অংশ নিবে। উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করে মতলবগঞ্জ জে.বি. পাইলট উচ্চ বিদ্যালয় বনাম মতলব দারুল-উলুম ইসলামিয়া ফাজিল মাদ্রাসা।

মাহফুজ মল্লিক
:আপডেট, বাংলাদেশ সময় ০২: ১০ পিএম, ২১ মার্চ ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply