Home / সারাদেশ / ল্যাংটার মেলাগামী ট্রলার ডুবে বাবা-মেয়েসহ নিহত ৪
ল্যাংটার মেলাগামী ট্রলার ডুবে বাবা-মেয়েসহ নিহত ৪
প্রতীকী ছবি

ল্যাংটার মেলাগামী ট্রলার ডুবে বাবা-মেয়েসহ নিহত ৪

সোলাইমান ল্যাংটার মেলায় মুন্সীগঞ্জের সীমান্তবর্তী এলাকার মেঘনা ট্রলার ডুবতে বাবা-মেয়েসহ ৪ জন নিহত হয়েছেন। নিখোঁজ রয়েছে নারী-শিশুসহ অন্তত ১০-১৫ জন।এখনো শুরু হয়নি উদ্ধার অভিযান।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে সোনারগাঁয়ের সম্ভপুরা ইউনিয়নের চরকিশোরগঞ্জ এলাকায় এ ট্রলার ডুবির ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঢাকার রামপুরা টেলিভিশন এলাকার চা বিক্রেতা আব্দুস সাত্তার (৪০), তার শিশু কন্যা নদী আক্তার (০৬), জোহরা বেগম (৭০) ও কাঞ্চন বেগম (৬৮)।

এদিকে, শিশু কন্যা নদী আক্তারকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরহেদ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।

সোনারগাঁ থানার ওসি শাহ মো. মঞ্জুর কাদের ও এসআই মাসুদুর রহমান জানান, ঢাকার রামপুরা টেলিভিশন এলাকার ১৫-২০ জন চাঁদপুরের মতলব থানার বেলতলী ল্যাংটার মেলায় ট্রলার দিয়ে যাচ্ছিলো। পথিমধ্যে বিকেল সাড়ে ৫টার দিকে মেঘনার প্রচণ্ড স্রোতে ট্রলারটি ডুবে যায়। এতে ২ নারীসহ ৩ জনের মরদেহ নদী থেকে উদ্ধার করা হয়। আহত নদী আক্তারকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত শিশুটির মাসহ ১০-১৫ জন নদীতে তলিয়ে নিখোঁজ রয়েছে।

মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে এসআই মাসুদুর রহমান জানিয়েছেন।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর মন্টু বিশ্বাস জানিয়েছেন, রাত হওয়ায় উদ্ধার অভিযান চালানো সম্বব নয়। সকালে ঢাকা থেকে আরো ডুবুরি আসার পর উদ্ধার অভিযান শুরু হবে।

ডুবে যাওয়া ট্রলারটির সম্ভাব্যস্থান নির্ধারণ করা হয়েছে বলে ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা জানিয়েছেন।

নিউজ ডেস্ক
আপডেট, বাংলাদেশ সময় ১০: ৫৭ পিএম, ৩১ মার্চ ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply