Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে মুক্তিযোদ্ধা তৈয়ব আলী মাস্টারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
Muktijudda, news

মতলবে মুক্তিযোদ্ধা তৈয়ব আলী মাস্টারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মতলব দক্ষিণ উপজেলার দক্ষিণ বারগাঁও গ্রামের মৃত ওয়াজেদ আলী খাঁনের ছেলে বীর মুক্তিযোদ্ধা মো. তৈয়ব আলী মাস্টার (৭০)কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

বুধবার (১২ জুলাই) সকাল সাড়ে ৭টায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে……….রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনীগ্রাহী রেখে গেছেন।

বুধবার বাদ জোহর আশ্বিনপুর উচ্চ বিদ্যালয় মাঠে ১ম নামাজের জানাযা ও বাদ আসর নিজ গ্রামে ২য় নামাজের জানাযা ও রাষ্ট্রীয় মর্যাদা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রতিনিধি উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. লোকমান আলম, মতলব দক্ষিণ থানার সাব ইন্সপেক্টর মো. রফিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদ উল্লাহ সায়েদ, ডেপুটি কমান্ডার বশির উল্লাহ সরকার, আশ্বিনপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. ইসহাক গাজীসহ সামাজিক, রাজনৈতিক, সাংবাদিক, শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

মরহুম মুক্তিযোদ্ধা তৈয়ব আলী ছিলেন, আশ্বিনপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক। তিনি কাচিয়ারা উচ্চ বিদ্যালয়েও দীর্ঘ কয়েকবছর শিক্ষকতা করেছেন।

মরহুমের নামাজের জানাযায় ইমামতি করেন, মরহুমের বড় ছেলে মাওলানা মিজানুর রহমান এবং প্রথম নামাজের জানাযায় ইমামতি করেন আশ্বিনপুর উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মো. মিজানুর রহমান।

রাষ্ট্রীয় মর্যাদা শেষে মরহুমের কফিনে উপজেলা প্রশাসন ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

প্রতিবেদক – মাহফুজ মল্লিক, মতলব দক্ষিণ
: আপডেট, বাংলাদেশ সময় ১২ : ৩৭ এএম, ১৩ জুলাই ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply