Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ভবনের গ্রিল কেটে দুধর্ষ ডাকাতি : আহত ৩
মতলবে ভবনের গ্রিল কেটে দুধর্ষ ডাকাতি : আহত ৩

মতলবে ভবনের গ্রিল কেটে দুধর্ষ ডাকাতি : আহত ৩

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের দেলদিয়া গ্রামের প্রবাসী শহীদ উল্লাহ হাজীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

ওই বাড়ির একতলা ভবনের গ্রীল কেটে ভিতরে ঢুকে গৃহবাসীকে অস্ত্রের মূখে জিম্মি করে নগদ অর্থ, বিপুল পরিমাণ স্বর্ণালংকারসহ প্রায় ২০ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়।

বাঁধা দিতে গিয়ে বৃদ্ধসহ আহত হয় তিনজন।

ডাকাতির সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থলে ছুটে যান মতলব দক্ষিণ থানা পুলিশ এবং ডাকাতদের ফেলে যাওয়া মোবাইল ফোন, বেশ কয়েকটি লুঙ্গি ও কয়েক জোড়া জুতা উদ্ধার করে থানায় নিয়ে যায়।

প্রবাসী শহীদ উল্লাহ মিয়াজীর স্ত্রী ফাতেমা আক্তার জানান, রাতে আমি ও আমার ছোট মেয়েকে নিয়ে একটি কক্ষে ঘুমন্ত অবস্থায় মধ্য রাতে ১০-১৫ জন ডাকাতদল জানালার গ্রিল কেটে ভিতরে ঢুকে দরজা ভেঙ্গে তার কক্ষে ঢুকে পড়ে। তিনি ডাক-চিৎকার দেওয়ার চেষ্টা করলে ডাকাতদল তাকে বেদম মারধর করে। তার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে হত্যার ভয় দেখিয়ে জিম্মি করে স্টিলের আলমারির চাবি নিয়ে খুলে কানের দুল, গলার হার, চেইন, আংটি, চুড়ি, ব্যাচলাইটসহ প্রায় ২০ ভরি স্বর্ণলঙ্কার, মূলবান দুটি মোবাইল সেট, নগদ ৩০ হাজার টাকাসহ প্রায় ২০ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায় এবং কক্ষে থাকা সবকিছু তছনছ করে ফেলে দেয়।

এদিকে পাশের কক্ষে থাকা তার শ্বশুর এগিয়ে আসলে তাকেও বেদম মারধর করে এবং ডান হাতে ধারালো ছুরি দিয়ে আঘাত করে রক্তাক্ত যখম করে।

তিনি আরও জানান, ডাকাতদের গ্রিলের জানালা কাটার শব্দ শুনে সাথে সাথে মোবাইল দিয়ে তার দেবর অলুকে জানানোর সাথে সাথে ডাকাতরা ভেতরে প্রবেশ করে প্রথমেই মোবাইলটি কেড়ে নিয়ে যায়। দেবর সংবাদ পেয়ে ডাকাত ডাকাত বলে ডাক-চিৎকার দিলে এলাকাবাসী দৌড়ে এগিয়ে আসতে দেখে ডাকাতদল ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।

এ সময় ডাকাতদের ফেলে যাওয়া দুটি মোবাইল ফোন, সাতটি লুঙ্গি, সাতটি সার্ট, সাত জোড়া জুতা পাওয়া যায়। পড়ে রাতে পুলিশ আসলে তাদের নিকট মালামালগুলি বুঝিয়ে দেই।

ডাকাতদের প্রত্যেকের পরনে শর্ট পেন্ট ছিল তবে গায়ে কোন পোশাক ছিল না বলেও তিনি জানান।

প্রবাসী শহীদের মামাত ভাই ঘটনাটি পুলিশকে কেন জানানো হয়েছে এবং মোবাইল ফোন দুটি কেন থানায় জমা দেওয়া হয়েছে এ নিয়ে স্থানীয় ইউপি সদস্য তাকে নানা ধরনের হুমকি-ধমকি ও ভয়ভিতী দিয়েছে বলেও তারা জানান।

তবে ক্ষতিগ্রস্ত পরিবারটি ভয় ও আতঙ্কের মধ্যে রয়েছে বলে তারা সাংবাদিকদের জানান।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোঃ কুতুব উদ্দিন চাঁদপুর টাইমসকে জানান, ‘খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ক্ষতিগ্রস্তরা এখনো মামলা করতে আসেনি।’

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
আপডেট, বাংলাদেশ সময় ১১: ০০ পিএম, ২৪ এপ্রিল ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply