Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে ব্র্যাক ‘ঋণ নিরাপত্তা বীমার’ মরণোত্তর টাকা প্রদান
মতলবে ব্র্যাক ‘ঋণ নিরাপত্তা বীমার’ মরণোত্তর টাকা প্রদান

মতলবে ব্র্যাক ‘ঋণ নিরাপত্তা বীমার’ মরণোত্তর টাকা প্রদান

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর সদর ব্র্যাক মাইক্রো ফাইন্যান্স (দাবি) এর উদ্যোগে ব্র্যাক ঋন নিরপত্তা বীমার মরনোত্তর টাকা প্রদান অনুষ্ঠান রোববার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় স্থানীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

ব্র্যাক ঋন নিরাপত্তা বীমার গ্রাহক নাজিম উদ্দিন সরদারের মরনোত্তর বীমার টাকা তার স্ত্রী বুলবুলি বেগমের হাতে প্রদান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন,ছেংগারচর সদর শাখার মাইক্রো ফাইন্যান্স (দাবি) শাখা ব্যবস্থাপক মোঃ কামরুজ্জামান। প্রধান অতিথি ছিলেন,জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আহবায়ক মোঃ শহীদ উল্যা প্রধান।

আরো বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা স্কাউটস সম্পাদক সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুন, ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মোঃ কামাল হোসেন খান, ব্র্যাক ছেংগারচর উপজেলা অর্থ ও হিসাব বিভাগের উপজেলা হিসাব ব্যবস্থাপক গণেশ চন্দ্র সরকার,ইয়ং প্রফেশনাল আসিফ জুবায়ের প্রমুখ।

বীমা গ্রাহকের স্ত্রীর নিকট নগদ ৭০ হাজার ৫শ’টাকা প্রদান করা হয়েছে। এছাড়াও ১৯ হাজার ৫শ’ ঋণের টাকাও মওকুফ করা হয়েছে। এছাড়াও বীমা গ্রহণকারীর দাফনের জন্য আরো ৫ হাজার টাকা প্রদান করা হয়েছে।

খান মোহাম্মদ কামাল : আপডেট, বাংলাদেশ সময় ৪:০০ এএম, ৬ সেপ্টেম্বর ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply