Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে প্রতিপক্ষের দা’য়ের কোপে আহত ২
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

মতলবে প্রতিপক্ষের দা’য়ের কোপে আহত ২

মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নের মৈশাদী গ্রামে ‘চাষকৃত পুকুরের মাছ ধরতে বাঁধা দেয়ায়’ প্রতিপক্ষের দা’য়ের কোপে দু’জন গুরুতর আহত হয়েছে। সোমবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেÑ মৈশাদী গ্রামের আলহাজ্ব কুদরত আলী প্রধানের ছেলে মোঃ শাহ আলম (৪৩) ও তার ভাই মোঃ শাহজাহান প্রধান (৩৫)।

বর্তমানে তারা মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

হাসপাতাল ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শাহআলম প্রধানের মাছ চাষকৃত পুকুর থেকে একই ইউনিয়নের টরকী এওয়াজ গ্রামের মৃত এলাহী বক্স দেওয়ানের ছেলে ফজলুল হক দেওয়ান ও তার সহযোগীরা ওই দিন দুপুরে জাল দিয়ে বিভিন্ন প্রজাতির মাছ ধরার সময় বাঁধা দেওয়াকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটে।

আহত শাহ আলম জানান, ‘জনৈক ব্যক্তির মাধ্যমে জানতে পারি আমার চাষকৃত পুকুর থেকে ফজলুল হক দেওয়ানসহ তাদের পরিবারের লোকজন একাধিক জাল দিয়ে মাছ ধরে নিয়ে যাচ্ছে। সংবাদ পেয়ে আমি ও আমার ছোটভাই পুকুর পাড়ে গিয়ে তাদেরকে জিজ্ঞাসা করলে উল্টো রব দেওয়ানের ছেলে রুহুল আমিন ভুলু, তার ছেলে নাজমুল, রুবেল, স্ত্রী সাহাতুন্নেছাসহ তারা সবাই আমাদেরকে গালমন্দ করে এবং এক পর্যায়ে তাদের সাথে থাকা দা ও ছেনি দিয়ে আমাদের মাথায় আঘাত করে। আমাদের ডাক-চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায় এবং স্থানীয়রা আমাদেরকে রক্তাক্ত যখম অবস্থায় উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করায়।’

এ ব্যাপারে মামলা করা হবে বলেও তিনি জানান।

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০৯:০০ পিএম, ১৭ অক্টোবর ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply