Home / চাঁদপুর / চাঁদপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের পিতার ইন্তেকাল
চাঁদপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের পিতার ইন্তেকাল

চাঁদপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের পিতার ইন্তেকাল

চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর দিগন্তের সম্পাদক ও প্রকাশক এড. মো: শাহজাহান মিয়ার বাবা আবদুল আজিজ মিয়া(৯০) শুক্রবার (২৩ জুন) রাত সাড়ে ৮টায় ইন্তেকাল করেন (ইন্না….রাজিউন।

মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ শনিবার সকাল ৯ টায় চাঁদপুর হাসান আলী মাঠে মরহুমের প্রথম জানাযা অনুষ্ঠিত হবে। দ্বিতীয় জানাযা ও দাফন তার নিজ বাড়ী হাইমচর উপজেলা কমলাপুরে সম্পন্ন হবে। জানাযায় শরিক হওয়ার জন্য সকল ধর্মপ্রান মুসলমান ভাইদের আহবান জানান এডভোকেট মো: শাহজাহান মিয়া।

জানা যায়, তিনি গত কয়েক সপ্তাহ যাবৎ বার্ধ্যকজনিত ও রক্তশূন্যতায় ভোগেছেন। চাঁদপুর আল আমিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এদিকে আবদুল আজিজ মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর জেলা আমীর অধ্যক্ষ মাও: আব্দুর রহীম পাটওয়ারী, সেক্রেটারী মাওলানা বিল্লাল হোসেন মিয়াজী, শহর আমীর অধ্যাপক আরিফ উল্যাহ, সেক্রেটারী মো: সাইফুল ইসলাম, সদর উপজেলা আমীর জাহাঙ্গীর আলম প্রধান, সেক্রেটারী মো: নাছির উদ্দিন, বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির চাঁদপুর শহর শাখার সভাপতি মো: সাইফুল ইসলাম সবুজ, সেক্রেটারী জয়নাল আবেদীনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ৩: ০০ এএম, ২৪ জুন ২০১৭, শনিবার strong>
ডিএইচ

Leave a Reply