Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মোটর সাইকেলের ‘ধাক্কায়’ আহত স্কুলছাত্রীর পিতাকে ‘মারধর’
Mardhor

ফরিদগঞ্জে মোটর সাইকেলের ‘ধাক্কায়’ আহত স্কুলছাত্রীর পিতাকে ‘মারধর’

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের মোটর সাইকেলর ধাক্কায় আহত এক স্কুলছাত্রীর পিতাকে উল্টো মারধর করেছে চালকপক্ষের লোকজন।

ঘটনার বিবরণে জানা যায়, রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে শিরকালীয়া সাগর নামের এক মোটরসাইকেল আরহী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভদ্রের ভাতিজী ৪র্থ শ্রেনীর ছাত্রী সাদিয়া আক্তারকে ধাক্কা দেয়। এতে আহত অবস্থায় রাস্তায় পড়ে গেলে মেয়েটিকে না তুলে সে দ্রুত চলে যায়।

খবর পেয়ে মেয়েটির বাবা আকতার হোসেন পেছনে ‘দৌড়ে’ স্থানীয় ফকির বাজারে ওই আরহীকে আটক করে। এ সময় ক্ষিপ্ত হয়ে সাইকেল আরহীকে ‘মারধর’ করে ছেড়ে দেয়।

এ ঘটনাকে কেন্দ্র করে মোটর সাইকেল আরহীর মামার বাড়ী পাশ^বর্তী মানুরী বৈদ্দ বাড়ির লোকজন এসে মিজান ভ্রদ্রের ভাই আকতারকে ‘রড ও বাঁশ’ দিয়ে এলোপাতাড়ি মারধর করে। এতে গুরুতর যখম হয়ে দ্রত তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

এ ঘটনা শুনে গল্লাক থেকে অর্ধশতাধিক লোক নিয়ে মিজান ভদ্র ঘটনাস্থলে ছুটে আসার আগে হামলাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ সময় স্থানীয় চেয়ারম্যান আব্দুল গনি পাটওয়ারী বাবুল পুলিশ খবর দেয় এবং পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিষয়টি স্থানীয় ইউপি সদস্য আমিন বৈদ্দের উপর এর সমাধানের দায়িত্ববার দেয়া হয়।

এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান আ.গনি পাটওয়ারী বাবুল চাঁদপুর টাইমসকে বলেন, ‘বিষয়টি জানার জন্য আমি সরেজমিনে গিয়েছি। সমাধানের লক্ষ্যে দায়ীদের হাজিরের চেষ্টা চলছে। সমাধান না হলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

: আপডেট, বাংলাদেশ সময় ১০:৫০ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৬, সোমবার
ডিএইচ

ফরিদগঞ্জে মোটর সাইকেলের ‘ধাক্কায়’ আহত স্কুলছাত্রীর পিতাকে ‘মারধর’

About The Author

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ

Leave a Reply