Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে দু’শিশুকে বাঁচাতে গিয়ে সিএনজি স্কুটার উল্টে আহত ৫
ফরিদগঞ্জে দু’শিশুকে বাঁচাতে গিয়ে সিএনজি স্কুটার উল্টে আহত ৫

ফরিদগঞ্জে দু’শিশুকে বাঁচাতে গিয়ে সিএনজি স্কুটার উল্টে আহত ৫

চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কের ভাটিয়ালপুর এলাকায় (১০ সেপ্টেম্বর ) শনিবার সকাল ১১ টায় পথচারী দু’ শিশুকে রক্ষা করতে গিয়ে সিএনজি উল্টে শিশু -নারীসহ ৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছে।

আহতরা হলো ফরিদগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের তোফায়েল মিয়ার স্ত্রী লিপি বেগম (২৪), তার শিশুকন্যা তিশা (৭), কোয়ারচর গ্রামের মৃত সৈয়দ আহম্মদের পুত্র মাসুদ আলম (৫০), সেলিম পাটওয়ারীর স্ত্রী বেনু আক্তার (৩৫),ও ঢাকা নবাবপুর এলাকার হিরা মিয়ার পুত্র রতন মিয়া (২৫)।

এদের মধ্যে মাসুদ আলম, বেনু বেগম, লিপি বেগম ও শিশু তিশার অবস্থা আশংকাজনক বলে তাদের উন্নত চিৎিসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ফিরোজ নামের এক প্রত্যক্ষদর্শী চাঁদপুর টাইমসকে জানায় , শনিবার (১০ সেপ্টেম্ব) সকালে চাঁদপুর থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে ফরিদগঞ্জে যাবার সময় ভাটিয়ালপুর এলাকায় হঠাৎ রাস্তা পারাপারের সময় দু’ শিশু সিএনজিটির সামনে পড়লে চালক তাদেরকে রক্ষা করতে সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাসের ওপর আচরে পড়ে।

এতে সিএনজিতে থাকা ৫ জন যাত্রী গুরুতর আহত হয়। প্রত্যক্ষদর্শীরা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক এদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক হওযায় ঢাকায় রেফার করেন।

ফরিদগঞ্জে দু’শিশুকে বাঁচাতে গিয়ে সিএনজি স্কুটার উল্টে আহত ৫

About The Author

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Leave a Reply