Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / নওগাঁও গ্রামে সম্পত্তি রক্ষার্থে পুলিশ সুপারের নিকট অভিযোগ
Motlob Dokkhin
প্রতীকী

নওগাঁও গ্রামে সম্পত্তি রক্ষার্থে পুলিশ সুপারের নিকট অভিযোগ

মতলব দক্ষিণ উপজেলার নওগাঁও গ্রামে সম্পত্তি দখল মুক্ত করতে পুলিশ সুপারের নিকট অভিযোগ করেছে মো. মহসিন।

একই বাড়ির মৃত হাজি রেজা মিয়ার ছেলে মো. মোস্তাফিজুর রহমান গংরা মৃত হাবিব উল্লাহর ছেলে মো. মহসিনদের সম্পত্তি ও সম্পত্তির মূল্যবান গাছ জবর দখল করে রাখায় উক্ত সম্পত্তি রক্ষার জন্য চাঁদপুরের পুলিশ সুপার বরাবার লিখিত অভিযোগ দায়ের করেন মো. মহসিন।

অভিযোগটি স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. শহিদ উল্লাহ প্রধানকে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ প্রদান করেন সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান।

অভিযোগের বাদী মো. মহসিন জানান, ২১২নং নওগাঁও মৌজার সাবেক ৯৭৯, ৯৭৫, ৯৭৬, ৯৮২, ৭২৩, ৯২৫, ৯৮০ ,৯৬৫, ৯২৩ ও ৭৪৯নং এর ১১টি দাগে ১.৩১৫ একর সম্পত্তির মধ্যে ৬৩ শতাংশ সম্পত্তি দান করেন গোলাম রাজা।

উক্ত সম্পত্তির ১৬ শতাংশ সম্পত্তি আমরা ভোগদখল করি। আমার বাবার মৃত্যু পর দীর্ঘদিন যাবত আমরা ঢাকায় বসবাস করে আসছি। আমাদের অনুপস্থিতিতে ওই সম্পত্তি ও সম্পত্তির ওপর থাকা গাছপালা সবকিছু জবর দখল করে রাখে।

গত কয়েক মাস পূর্বে আমাদের ওই জায়গার ওপর থাকা মূল্যবান ৯টি রেন্ডিকরই গাছ ৫০ হাজার টাকা বিক্রি করিয়াছে সংবাদ পেয়ে তার প্রতিবাদ করি এবং এলাকাবাসীকে অবহিত করি।

এলাকাবাসী এ ব্যাপারে কোন সমাধান করতে না পারায় পুলিশ সুপারের নিকট বিচার প্রার্থণা করি। পুলিশ সুপার ইউপি চেয়ারম্যানকে বিষয়টি দ্রুত সমাধানের জন্য নির্দেশ প্রদান করেন। চেয়ারম্যান উভয় পক্ষের সার্বেয়ারের মাধ্যমে মাপঝোপ করার দিন তারিখ করলেও বিবাদীরা উপস্থিত হয়নি।

এ ঘটনা সম্পর্কে বিবাদীদের সাথে যোগাযোগ চেষ্টা করলে কোন মতামত দিতে রাজী হননি।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান শহিদ উল্লাহ প্রধান জানান, বিষয়টি নিয়ে আমি একাধিক বার সমাধানের জন্য চেষ্টা করেছি। তবে সহসাই বিষয়টি সমাধান করে দেব।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক, মতলব দক্ষিণ
আপডেট, বাংলাদেশ সময় ০৯ : ৪২ এএম, ৫ মে ২০১৭, শুক্রবার
এইউ

Leave a Reply